বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দম ফেলার সময় নেই, বিহার ভোটের প্রচার শেষ হলেই দক্ষিণবঙ্গ সফরে আসছেন জেপি নড্ডা
ফাইল ছবি (PTI)
ফাইল ছবি (PTI)

দম ফেলার সময় নেই, বিহার ভোটের প্রচার শেষ হলেই দক্ষিণবঙ্গ সফরে আসছেন জেপি নড্ডা

  • বিহার ভোটের প্রচার সেরে একদিনও বিশ্রাম নিতে রাজি নন বিজেপি সভাপতি। তাই ৫ নভেম্বর বিহারে চূড়ান্ত পর্বের ভোটের প্রচার শেষ হওয়ার পরদিনই তিনি আসছেন দক্ষিণবঙ্গে।

উত্তরবঙ্গের পর এবার নজর দক্ষিণবঙ্গে। আগামী মাসেই দক্ষিণবঙ্গ সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁর সফরসূচি ঘোষণা করেছেন। নড্ডার দক্ষিণবঙ্গ সফর দিয়ে পশ্চিমবঙ্গে বিজেপি পুরোদমে ভোটের জন্য ঝাঁপাতে পারে বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

বিহার ভোটের প্রচার সেরে একদিনও বিশ্রাম নিতে রাজি নন বিজেপি সভাপতি। তাই ৫ নভেম্বর বিহারে চূড়ান্ত পর্বের ভোটের প্রচার শেষ হওয়ার পরদিনই তিনি আসছেন দক্ষিণবঙ্গে। দিলীপ ঘোষ জানিয়েছেন, ৬ ও ৭ নভেম্বর দক্ষিণবঙ্গের ২ জেলা সফর করবেন তিনি। ভার্চুয়াল সভায় বক্তব্য রাখবেন দলের নেতাকর্মীদের উদ্দেশে।

এখনো পর্যন্ত যে সফরসূচি ঠিক হয়েছে তাতে ৬ নভেম্বর বর্ধমানে থাকবেন জেপি নড্ডা। সেখানে দলীয় নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। পর দিন ৭ নভেম্বর তিনি যাবেন মেদিনীপুরে সেখানেও দলের নেতাদের সঙ্গে বৈঠক করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

বিজেপি সূত্রের খবর, যে সব জেলায় লোকসভা নির্বাচনে বিজেপি ভাল ফল করেছে সেখানে জোর দিতে চাইছে দল। কারণ পশ্চিমবঙ্গের সংখ্যালঘু অধ্যুষিত জায়গাগুলিতে এখনো তেমন শক্তিশালী হয়ে উঠতে পারেনি বিজেপি। ফলে সংখ্যালঘু জনসংখ্যা কম এমন জেলায় নজর দিতে চাইছে তারা। 

বলে রাখি, পুজোর মুখে গত ১৯ অক্টোবর ১ দিনের সফরে শিলিগুড়ি এসেছিলেন নড্ডা।

বন্ধ করুন