বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মঙ্গলবার কলকাতা আসছেন নড্ডা, ডায়মন্ড হারবার-সহ একাধিক জায়গায় রয়েছে কর্মসূচি
জেপি নড্ডা। 
জেপি নড্ডা। 

মঙ্গলবার কলকাতা আসছেন নড্ডা, ডায়মন্ড হারবার-সহ একাধিক জায়গায় রয়েছে কর্মসূচি

  • এদিন কৈলাস জানিয়েছেন, ‘আগামী সপ্তাহেই পশ্চিমবঙ্গে আসছেন জেপি নড্ডা। আগামী ৮ অক্টোবর কলকাতা পৌঁছবেন তিনি। বিজেপির নির্বাচনী কার্যালয়ের দ্বারোদ্ঘাটন করবেন তিনি।

বিধানসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গে ক্রমশ চড়ছে রাজনৈতিক উত্তাপ। আর তার মধ্যেই রাজ্যে যাতায়াত বাড়িয়েছেন বিজেপির শীর্ষনেতারা। চলতি মাসের শেষে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগে দক্ষিণবঙ্গ সফরে আসতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নড্ডা। শুক্রবার সংবাদসংস্থা এএনআইকে এমনটাই জানিয়েছেন বিজেপির পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। 

এদিন কৈলাস জানিয়েছেন, ‘আগামী সপ্তাহেই পশ্চিমবঙ্গে আসছেন জেপি নড্ডা। আগামী ৮ অক্টোবর কলকাতা পৌঁছবেন তিনি। বিজেপির নির্বাচনী কার্যালয়ের দ্বারোদ্ঘাটন করবেন তিনি। পর দিন ৯ ডিসেম্বর ডায়মন্ড হারবারে যাবেন তিনি। সেখানে মৎস্যজীবীদের সঙ্গে বৈঠক করবেন তিনি। এছাড়া কলকাতায় ৩ জেলার নির্বাচনী কমিটির সঙ্গে বৈঠক করবেন তিনি।’

বলে রাখি, আগামী ২৪ ডিসেম্বর দক্ষিণবঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সফরে পৌষ উৎসবে যোগ দিতে শান্তিনিকেতন যাওয়ার কথা রয়েছে তাঁর। সঙ্গে কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে সভা করতে পারেন তিনি। 

 

বন্ধ করুন