বাড়ি > বাংলার মুখ > কলকাতা > করোনার সঙ্গে লড়ে নেব, রাজনৈতিক মহামারির সঙ্গে লড়তে হবে আপনাদেরই: মমতা
শুক্রবার ভার্চুয়াল ভাষণ দিচ্ছেন মমতা (PTI)
শুক্রবার ভার্চুয়াল ভাষণ দিচ্ছেন মমতা (PTI)

করোনার সঙ্গে লড়ে নেব, রাজনৈতিক মহামারির সঙ্গে লড়তে হবে আপনাদেরই: মমতা

  • মমতার দাবি, কেন্দ্রীয় সরকার ভয় দেখিয়ে সবাইকে চুপ করানোর চেষ্টা করছে। যার ফলে অনেকে ভয় পেয়ে তাদের বশ্যতা শিকার করেছে। কিন্তু তাঁর দল ও সরকার কেন্দ্রের বশ্যতা মানবে না।

আসন্ন বিধানসভা নির্বাচনে যে প্রতিপক্ষ বিজেপি তা আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। শুক্রবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে ফের একবার কার্যত একমাত্রিক স্বরে সেকথাই জানালেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, করোনা মহামারির সঙ্গে লড়াই করে নেব, কিন্তু রাজনৈতিক মহামারির সঙ্গে লড়াই করতে হবে আপনাদের। 

এদিন মমতার ভাষণ জুড়ে ছিল শুধুই বিজেপি। সিপিএম – কংগ্রেসের নাম একবারও নেননি তিনি। কেন্দ্রের নীতি থেকে সাম্প্রতিক পরীক্ষার আয়োজন নিয়ে বিবাদ সবেতেই কেন্দ্রের বিরোধিতা করেন তিনি। সঙ্গে বিজেপির রাজনীতিতেই নানা ভাবে কটাক্ষ করতে শোনা যায় মমতাকে। 

মমতার দাবি, কেন্দ্রীয় সরকার ভয় দেখিয়ে সবাইকে চুপ করানোর চেষ্টা করছে। যার ফলে অনেকে ভয় পেয়ে তাদের বশ্যতা শিকার করেছে। কিন্তু তাঁর দল ও সরকার কেন্দ্রের বশ্যতা মানবে না। 

এদিন তৃণমূলনেত্রী বলেন, ‘করোনা মহামারির রুখে দেব। কিন্তু রাজনৈতিক মহামারি রুখতে হবে আপনাদেরই। এই রাজনৈতিক মহামারির বিরুদ্ধে লড়বেন, অথবা মরবেন। ওরা ভয় দেখাবে। কিন্তু আমরা লড়াই চালিয়ে যাব।’

মমতা বলেন, ‘আগামী দিন দেশের মানুষের স্বাধীনতা ফিরিয়ে দেবে বাংলা। একুশে আমাদের এমন জয় হবে যে সারা দেশের মানুষ দেখবে। বাংলাকে ভয় দেখিয়ে দমিয়ে রাখা যায় না।’

 

 

বন্ধ করুন