বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে জেলায় জেলায় বিজেপির বিক্ষোভ - অবরোধ
নড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিজেপির পথ অবরোধ।
নড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিজেপির পথ অবরোধ।

নড্ডার কনভয়ে হামলার প্রতিবাদে জেলায় জেলায় বিজেপির বিক্ষোভ - অবরোধ

  • ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বিভিন্ন জায়গায় রাস্তায় নেমে পড়েন বিজেপি কর্মীরা। শুরু হয় বিক্ষোভ পথ অবরোধ। বিকেল ৪টে থেকে ৬টা পর্যন্ত সারা রাজ্যে বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় বিজেপি।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনার খবর পেয়েই পথে নেমে পড়লেন দলের নেতাকর্মীরা। ঘটনার প্রতিবাদে রাজ্যের বিভিন্ন জায়গায় বৃহস্পতিবার দুপুরের পর থেকে বিক্ষোভ দেখায় বিজেপি। বিভিন্ন জায়গায় চলে পথ অবরোধ। যার জেরে বিঘ্নিত হয় যানচলাচল। 

এদিন দুপুরে ডায়মন্ড হারবারে বিজেপির কর্মিসভায় যোগ দিতে যাওয়ার পথে শিরাকোল এলাকায় আক্রান্ত হয় বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়। কনভয়ের একাধিক গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দুষ্কৃতীরা। বিজেপির দাবি, দুষ্কৃতীরা তৃণমূলআশ্রিত। 

হামলার জেরে ভাঙে কনভয়ের একাধিক গাড়ির কাচ। আহত হন মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়সহ একাধিক বিজেপি নেতা ও তাঁদের নিরাপত্তাকর্মীরা। আহত হন বেশ কয়েকজন সাংবাদিক। 

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বিভিন্ন জায়গায় রাস্তায় নেমে পড়েন বিজেপি কর্মীরা। শুরু হয় বিক্ষোভ পথ অবরোধ। বিকেল ৪টে থেকে ৬টা পর্যন্ত সারা রাজ্যে বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় বিজেপি। কেষ্টপুরে ভিআইপি রোড অবরোধ করেন বিজেপি কর্মীরা। হাওড়ায় জেলাশাসকের দফতরের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন প্রচুর বিজেপি কর্মী। 

পূর্ব বর্ধমানের পানাগড় – মোড়গ্রাম রাজ্য সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। কোচবিহারের তুফানগঞ্চে অসমগামী জাতীয় সড়ক অবরোধ করেন তাঁরা। অবরোধ হয় হুগলির ডানকুনির কালিকাপুরেও। 

নড্ডার কনভয়ে হামলার অভিযোগ ইতিমধ্যে অস্বীকার করেছে রাজ্য পুলিশ। টুইট করে তারা জানিয়েছে, নিরাপদেই ডায়মন্ড হারবারে পৌঁছেছেন নড্ডা। 

 

বন্ধ করুন