বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনার মধ্যেই ভুয়ো ভ্যাকসিনকাণ্ড নিয়ে বিক্ষোভ বিজেপির, গ্রেফতার রাহুল
‌ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে প্রতিবাদ জানাতে রাস্তায় নামল বিজেপি। (ছবি সৌজন্য এএনআই)
‌ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে প্রতিবাদ জানাতে রাস্তায় নামল বিজেপি। (ছবি সৌজন্য এএনআই)

করোনার মধ্যেই ভুয়ো ভ্যাকসিনকাণ্ড নিয়ে বিক্ষোভ বিজেপির, গ্রেফতার রাহুল

পুলিশের সঙ্গে বচসায় জড়ান বিজেপি নেতা রাহুল সিনহা। পুলিশের সঙ্গে ধস্তাধ্বস্তি শুরু হয়ে যায় বিজেপি কর্মীদের।

‌ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে প্রতিবাদ জানাতে রাস্তায় নামল বিজেপি। তবে বিক্ষোভ কর্মসূচি শুরু হওয়ার আগেই পুলিশের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা। উত্তপ্ত হয়ে ওঠে উত্তর কলকাতার সুকিয়া স্ট্রিট। আটক করা হয় বিজেপি নেতা রাহুল সিনহা-সহ বেশ কয়েকজন কর্মীকে।

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে অভিযুক্তদের শাস্তির দাবিতে সোমবার পথে নামার সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি। সেই মতো সুকিয়া স্ট্রিটে বেশ কয়েকজন বিজেপি কর্মী জড়ো হন। কিন্তু তাঁদের জমায়েতে বাধা দেয় পুলিশ। পুলিশের তরফে জানানো হয়, করোনা পরিস্থিতিতে এভাবে জমায়েত করতে দেওয়া যাবে না। কথা না শুনলে বিপর্যয় মোকাবিলা আইনে পদক্ষেপ করা হবে। কিন্তু পুলিশের কথা না শুনেই জমায়েত করতে থাকেন বিজেপি কর্মীরা। পুলিশের সঙ্গে বচসায় জড়ান বিজেপি নেতা রাহুল সিনহা। পুলিশের সঙ্গে ধস্তাধ্বস্তি শুরু হয়ে যায় বিজেপি কর্মীদের। রাহুল সিনহা-সহ বেশ কয়েকজন বিজেপি নেতাকে প্রিজন ভ্যানে তোলা হয়।|#+|

বিজেপি নেতা রাহুল সিনহার অভিযোগ, এভাবে বিজেপিকে থামানো যাবে না। যতক্ষণ না পর্যন্ত অভিযুক্তদের শাস্তি হচ্ছে, ততক্ষণ আন্দোলন চালিয়ে যাবে বিজেপি। উল্লেখ্য, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে তদন্তভার নিয়েছে ইডি। ইডির তরফে কলকাতা পুলিশের কাছে বিভিন্ন তথ্য চাওয়া হয়েছে। এখন এই কাণ্ডে মূল অভিযুক্ত দেবাঞ্জন দেব কলকাতা পুলিশের হেফাজতে রয়েছে। দেবাঞ্জনকে জিজ্ঞাসাবাদ করার পালা চলছে। কসবায় একটি ভ্যাকসিন ক্যাম্পের পরিচালনার দায়িত্বে ছিল দেবাঞ্জন। এই ক্যাম্পেই ভ্যাকসিন নিতে এসেছিলেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। মিমি ভ্যাকসিন নেওয়ার পর কোনও মেসেজ মোবাইলে না আসায় সন্দেহ প্রকাশ করেন। এরপর বিষয়টি পুরসভা কর্তৃপক্ষকে জানালে গোটা বিষয়টি সামনে আসে।

বন্ধ করুন