বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP-TMC: ‘‌তৃণমূল থেকে বেছে আলু নেব’‌, এবার শাসকদল ভাঙার ইঙ্গিত সুকান্ত মজুমদারের
সুকান্ত মজুমদার

BJP-TMC: ‘‌তৃণমূল থেকে বেছে আলু নেব’‌, এবার শাসকদল ভাঙার ইঙ্গিত সুকান্ত মজুমদারের

  • একুশের নির্বাচনের আগে অনেক নেতারাই ঘাসফুল থেকে পদ্মফুলে গিয়েছিলেন। ফলাফল প্রকাশের পর আবার বিধায়ক–সাংসদরা বিজেপি সংস্রব ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে আসতে শুরু করেন। এখন পার্থ চট্টোপাধ্যায় ইডির হাতে গ্রেফতার হওয়ায় বিজেপি তেড়েফুঁড়ে মাঠে নেমে পড়েছে। 

সম্প্রতি কলকাতায় এসে মিঠুন চক্রবর্তী দাবি করেছিলেন, তৃণমূল কংগ্রেসের ৩৮ জন বিধায়ক তার সঙ্গে যোগাযোগ রাখছেন। তৃণমূল কংগ্রেস ভাঙবে। আর অনেকেই বিজেপির দরজায় কড়া নাড়ছেন। এবার মিঠুনের ছকেই খেললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এবার তিনিও দাবি করলেন তৃণমূল কংগ্রেস ভাঙবে।

ঠিক কী বলেছেন সুকান্ত মজুমদার?‌ সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতিতে এখন বিজেপি ফায়দা তোলার চেষ্টা করছে। তাই বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি আজ, রবিবার সুর চড়িয়ে বলেন, ‘‌বিজেপি ভাঙবে না, তবে তৃণমূল কংগ্রেসের অবস্থা ভালো নয়। তৃণমূল কংগ্রেস থেকে আমাদের দলে যাঁরা আসবেন আমরা বেছে বেছে আলু নেব। পচা আলু নেব না।’‌

প্রশ্ন উঠছে, সত্যিই কি তৃণমূল কংগ্রেস ভাঙছে? এই বিষয়ে নির্দিষ্ট কোনও তথ্য দিতে পারেননি সুকান্ত মজুমদার থেকে মিঠুন চক্রবতী। তৃণমূল কংগ্রেস এই নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নয় বলে জানিয়ে দিয়েছে। তাহলে কেন এমন মন্তব্য করছেন বিজেপি নেতারা?‌ বোঝা যাচ্ছে না। একের পর এক নির্বাচনে বিজেপিকে পরাজয় দেখতে হয়েছে। সেখানে বিজেপিতে যাওয়ার কারণ কেউ দেখছেন না।

উল্লেখ্য, একুশের নির্বাচনের আগে অনেক নেতারাই ঘাসফুল থেকে পদ্মফুলে গিয়েছিলেন। ফলাফল প্রকাশের পর আবার বিধায়ক–সাংসদরা বিজেপি সংস্রব ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে আসতে শুরু করেন। এখন পার্থ চট্টোপাধ্যায় ইডির হাতে গ্রেফতার হওয়ায় বিজেপি তেড়েফুঁড়ে মাঠে নেমে পড়েছে। যদিও এটা তৃণমূল কংগ্রেসকে চাপে ফেলার কৌশল বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন