বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌গ্রুপ ত্যাগ করে নজর কাড়ার দরকার নেই’‌, বিদ্রোহীদের নিয়ে মন্তব্য সুকান্তের

‘‌গ্রুপ ত্যাগ করে নজর কাড়ার দরকার নেই’‌, বিদ্রোহীদের নিয়ে মন্তব্য সুকান্তের

সুকান্ত মজুমদার। 

ইতিমধ্যেই শান্তনু ঠাকুর, হিরণ চট্টোপাধ্যায় হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন।

একের পর এক বিদ্রোহ আছড়ে পড়ছে বিজেপিতে। তার জেরে যেমন ভাঙছে দলের সংগঠন তেমন অন্যদিকে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়তে শুরু করেছেন বিধায়ক–সাংসদরা। রাজ্য বিজেপির অন্দরে এখন অন্তর্কলহে তোলপাড় অবস্থা। জেলা সংগঠন প্রায় তলানিতে এসে ঠেকেছে। শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করেছে। অথচ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি করছেন, কোনও সাংসদ–বিধায়ক এবং জেলা নেতৃত্ব তাঁর কাছে অভিযোগ জানাননি।

ইতিমধ্যেই শান্তনু ঠাকুর, হিরণ চট্টোপাধ্যায় হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন। এমনকী মতুয়া সম্প্রদায়ের পাঁচ বিধায়কও হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন। গত কয়েকদিন ধরেই সামনে আসছে বঙ্গ–বিজেপির অন্দরের এই বিদ্রোহ। আবার দল ছেড়েছেন বিজেপির পূর্ব মেদিনীপুর জেলা মোর্চার প্রাক্তন সভানেত্রী তনুশ্রী রায়। তাঁর অভিযোগ, রাজ্য বিজেপি এখন তৃণমূল কংগ্রেসের বি–টিম।

এই পরিস্থিতিতে দলের বিদ্রোহ ঠেকাবেন কী করে? প্রশ্নের জবাবে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার জানান, এই ধরনের কোনও প্রতিবাদ বা বিক্ষোভের কথা জানেন না তিনি। এমনকী কোনও সাংসদ বা বিধায়ক বা জেলা নেতৃত্ব এই ধরনের কোনও অভিযোগ করেননি। সুকান্ত এই অভিযোগ করলেও তাতে লেফটদের থামানো যাচ্ছে না।

ঠিক কী বলেছেন সুকান্ত?‌ বৃহস্পতিবার বিজেপির রাজ্য সভাপতি গোটা বিষয়টি নিয়ে বলেন, ‘‌আমি বলতে পারব না এই বিষয়ে। কারণ, কোনও সাংসদ–বিধায়ক এই ধরনের কোনও অভিযোগ বা প্রতিবাদ করেননি। কারও যদি কোনও ক্ষোভ তৈরি হয়, তা দলের অন্দরেই মিটিয়ে নেওয়া হবে। তার জন্য গ্রুপ ত্যাগ করে আলাদা করে নজর কাড়ার দরকার নেই।’‌

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.