বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্য সভাপতির দায়িত্ব পাওয়ার পর প্রথমবার দিল্লি গেলেন সুকান্ত মজুমদার
দমদম বিমানবন্দরে সুকান্ত মজুমদার। 
দমদম বিমানবন্দরে সুকান্ত মজুমদার। 

রাজ্য সভাপতির দায়িত্ব পাওয়ার পর প্রথমবার দিল্লি গেলেন সুকান্ত মজুমদার

  • সুকান্তবাবু জানিয়েছেন, দায়িত্ব দেওয়ার পর দলের শীর্ষনেতৃত্বের সঙ্গে রণনীতি নিয়ে বৈঠক হবে। কেন্দ্রীয় নেতারা ব্যস্ত থাকেন।

রাজ্য বিজেপি সভাপতি নিযুক্ত হওয়ার পর প্রথমবার দিল্লি রওনা হলেন সুকান্ত মজুমদার। সোমবার সন্ধ্যায় দমদম নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে রওনা দেন তিনি। বিমানবন্দরে তাঁকে বিদায় জানাতে যান বিজেপি নেতা-কর্মীরা। দিল্লি সফরে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা ও দলের সাধারণ সম্পাদক সংগঠন বিএল সন্তোষের সঙ্গে কথা হতে পারে তাঁর। সূত্রের খবর, ২০২৪ লোকসভা নির্বাচনে তৃণমূলকে টক্কর দিতে সুকান্ত মজুমদারের নেতৃত্বে এখন থেকেই ঘুঁটি সাজাতে চায় বিজেপি।

সপ্তাহখানেক হয়েছে রাজ্য বিজেপির শীর্ষপদে বসেছেন সুকান্তবাবু। ভবানীপুরে হাইভোল্টেজ উপনির্বাচনে দলকে নেতৃত্ব দিতে হয়েছে তাঁকে। তাই প্রচার শেষ হতেই দিল্লির পথ ধরলেন সুকান্ত মজুমদার। বালুরঘাটের সাংসদের দিল্লির পথঘাট যথারীতি পরিচিত। কিন্তু বাড়তি দায়িত্ব নিয়ে প্রথমবার রাজধানীতে পা রাখবেন তিনি।

সুকান্তবাবু জানিয়েছেন, দায়িত্ব দেওয়ার পর দলের শীর্ষনেতৃত্বের সঙ্গে রণনীতি নিয়ে বৈঠক হবে। কেন্দ্রীয় নেতারা ব্যস্ত থাকেন। তাঁরা যেমন সময় দিয়েছেন তেমনই সফরসূচি ঠিক করেছি।

জানা গিয়েছে, মঙ্গলবার জেপি নড্ডার সঙ্গে বৈঠকে বসবেন সুকান্তবাবু। সেখানে রাজ্যে সংগঠনে রদবদল নিয়ে আলোচনা হতে পারে। দলের রাজ্য কমিটি ও অন্যান্য কমিটিতে বেশ কিছু নতুন মুখ আনার পরিকল্পনা রয়েছে সুকান্তবাবুর। সেসব নিয়ে আলোচনা করবেন কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে।

 

বন্ধ করুন