বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজ্য়ের রাজনৈতিক হিংসা নিয়ে রাষ্ট্রপতির দ্বারস্থ হবে বিজেপি: দিলীপ
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)
দিলীপ ঘোষ। ফাইল ছবি (HT_PRINT)

রাজ্য়ের রাজনৈতিক হিংসা নিয়ে রাষ্ট্রপতির দ্বারস্থ হবে বিজেপি: দিলীপ

  • তিনি বলেন, ‘বিজেপির সাংসদরা সেখানে হাজির থাকবেন। লকডাউনের জন্য যাতায়াতের সমস্যার কারণে কর্মসূচির দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি।’

রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে রাষ্ট্রপতির দ্বারস্থ হতে চলেছে রাজ্য বিজেপি। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে একথা জানিয়েছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, এব্যাপারে দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। 

দিলীপবাবু এদিন বলেন, ‘ভোটের ফল প্রকাশের পর থেকে রাজ্যে রাজনৈতিক হিংসা থামার নাম করছে না। আমাদের ৪০ জন কর্মীর মৃত্যু হয়েছে। আমি মুখ্যসচিবের সঙ্গে দেখা করার সময় চেয়ে পাইনি। লিখিত ভাবে প্রায় ৬,৫০০ অভিযোগ জানালেও কোনও পদক্ষেপ করা হয়নি। রাজ্যে প্রায় ২৫,০০০ বিজেপি কর্মী-সমর্থক ঘরছাড়া। এই পরিস্থিতি তুলে ধরতে আমরা রাষ্ট্রপতির দ্বারস্থ হব’। 

তিনি বলেন, ‘বিজেপির সাংসদরা সেখানে হাজির থাকবেন। লকডাউনের জন্য যাতায়াতের সমস্যার কারণে কর্মসূচির দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি।’

রাজ্যে বিধানসভা নির্বাচনের পর থেকে বিভিন্ন জায়গায় আক্রান্ত হচ্ছেন বিজেপি কর্মীরা। বিজেপির দাবি, পুলিশ – প্রশাসনের সাহায্য চাইলেও মিলছে না। উলটে বিজেপি কর্মীদের বিরুদ্ধে ভুয়ো মামলা দেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে রাজ্যে গণতন্ত্র ফেরাতে রাষ্ট্রপতির হস্তক্ষেপ দাবি করতে চলেছে তারা। 

পালটা তৃণমূলের দাবি, জনগণের ভোটে পরাজিত হওয়ার পর এখন দিল্লির শাসনকে ব্যবহার করে বাংলাকে অস্থির করার চেষ্টা চালাচ্ছে বিজেপি। 

 

বন্ধ করুন