বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > 'বিবেকের ডাক'-এ দলীয় পতাকা ছাড়াই পথে নামবেন কৈলাস, দিলীপ, শুভেন্দু
ফাইল ছবি
ফাইল ছবি

'বিবেকের ডাক'-এ দলীয় পতাকা ছাড়াই পথে নামবেন কৈলাস, দিলীপ, শুভেন্দু

  • বিজেপি সূত্রে জানা গিয়েছে, আগামী ১২ জানুয়ারি শ্যামবাজার থেকে বিবেকানন্দের বাড়ি পর্যন্ত হবে মিছিল। মিছিলে থাকবে বিবেকানন্দের ছবি ও জাতীয় পতাকা। বিজেপির পতাকা থাকবে না মিছিলে।

স্বামী বিবেকানন্দের জন্মদিনে কলকাতায় অরাজনৈতিক মিছিলের আয়োজন করতে চলেছে বিজেপি। আগামী ১২ জানুয়ারি শ্যামবাজার থেকে সিমলা স্ট্রিট পর্যন্ত ওই মিছিলে হাঁটবেন শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়রা। বিজেপিতে যোগদানের পর এই প্রথম কলকাতায় কোনও অরাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন শুভেন্দু। 

বিজেপি সূত্রে জানা গিয়েছে, আগামী ১২ জানুয়ারি শ্যামবাজার থেকে বিবেকানন্দের বাড়ি পর্যন্ত হবে মিছিল। মিছিলে থাকবে বিবেকানন্দের ছবি ও জাতীয় পতাকা। বিজেপির পতাকা থাকবে না মিছিলে। মিছিলে হাঁটবেন বিজেপির সমস্ত প্রথম সারির নেতা। কর্মসূচির নাম দেওয়া হয়েছে বিবেকের ডাক।  

রাজনৈতিক মহলের মতে, বিধানসভা নির্বাচনের আগে মণীষিদের হাতিয়ার করে বাঙালির মন জয়ের কৌশল নিয়েছে বিজেপি। সেজন্য কখনো বোলপুরে ছুটছেন অমিত শাহ। নেতাজির জন্মদিনে কলকাতা সফর ঘোষণা করছেন প্রধানমন্ত্রী। এরই মধ্যে এসে পড়েছে বিবেকানন্দের জন্মদিন। বীর সন্ন্যাসীর জন্মদিনকেও হাতছাড়া করতে নারাজ তাঁরা। 

 

বন্ধ করুন