বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘স্বৈরাচারী সরকার’-এর বর্ষপূর্তিতে লাগাতার কর্মসূচি ঘোষণা বিজেপির
সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র

‘স্বৈরাচারী সরকার’-এর বর্ষপূর্তিতে লাগাতার কর্মসূচি ঘোষণা বিজেপির

  • এদিন দলের গোষ্ঠীকোন্দল নিয়ে সুকান্ত মজুমদার বলেন, সাংগঠনিক কোনও সিদ্ধান্ত নিয়ে সমস্যা হলে আমাকেই বলতে হবে। মিডিয়া তো আর দলের দায়িত্বে নেই।

তৃতীয় তৃণমূল সরকারের প্রথম বর্ষপূর্তিতে পথে নামছে বিজেপি। রাজ্য সরকারের বিরুদ্ধে স্বৈরাচারী আচরণের অভিযোগ তুলে ১৫ দিন ধরে নানা কর্মসূচি পালিত হবে রাজ্যজুড়ে। মঙ্গলবার একথা জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সঙ্গে তিনি স্পষ্ট করেছেন, সংগঠন নিয়ে কোনও সমস্যা হলে জানাতে হবে তাঁকেই।

এদিন সুকান্তবাবু বলেন, রাজ্যে এই স্বৈরাচারী সরকারের বর্ষপূর্তিতে আমরা গণতন্ত্র বাঁচাও পক্ষকাল পালন করব। সেজন্য ২ মে কলকাতায় হবে গণতন্ত্র প্রতিষ্ঠা সংকল্প মহামিছিল। এই মিছিলে অংশগ্রহণ করবেন দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলার কর্মীরা। ৩ মে দলের শহিদদের স্মৃতিতে রাজ্যজুড়ে একবেলা সত্যাগ্রহে পালন করবেন বিজেপি নেতাকর্মীরা। ৪ – ৬ মে রাজ্য সফরে আসছেন অমিত শাহ। ৭ মে জেলায় জেলায় শহিদ পরিবারের সঙ্গে দেখা করবেন বিজেপি নেতারা। ৮ ও ৯ মে স্বৈরাচারী রাজ্য সরকারের বিরুদ্ধে ব্লকস্তরে মিছিল হবে। ১০ মে শহিদ পরিবারের কিছু সদস্য কলকাতা আসবেন। তারা সত্যাগ্রহে অংশগ্রহণ করবেন। তারপর রাজ্যপালের কাছে যাবেন তাঁরা। ১১মে একটি করে মিছিল হবে।

এদিন দলের গোষ্ঠীকোন্দল নিয়ে সুকান্ত মজুমদার বলেন, সাংগঠনিক কোনও সিদ্ধান্ত নিয়ে সমস্যা হলে আমাকেই বলতে হবে। মিডিয়া তো আর দলের দায়িত্বে নেই। ফলে মিডিয়াকে জানিয়ে সমস্যার সমাধানও হবে না।

একই সঙ্গে এদিনের বৈঠকে লকেট চট্টোপাধ্যায়ের অনুপস্থিতি নিয়ে সুকান্তবাবু বলেন, ‘উনি রাজ্যের কোনও দায়িত্বে নেই। তাই ওনাকে ডাকা হয়নি। এভাবে ডাকলে ওঁকে অপমান করা হত।’

 

বন্ধ করুন