বাড়ি > বাংলার মুখ > কলকাতা > BJP ক্ষমতায় এলে সাম্প্রদায়িক বিভাজন থাকবে না, জেলে পোরা হবে চিটফান্ডের কুশীলবদের
কৈলাস বিজয়বর্গীয়। ফাইল ছবি
কৈলাস বিজয়বর্গীয়। ফাইল ছবি

BJP ক্ষমতায় এলে সাম্প্রদায়িক বিভাজন থাকবে না, জেলে পোরা হবে চিটফান্ডের কুশীলবদের

  • কৈলাসের দাবি, পশ্চিমবঙ্গ দুর্নীতিতে ভরে গিয়েছে। সমস্ত ক্ষেত্রে দুর্নীতির শিকার সাধারণ মানুষ। এমনকী আমফানের ত্রাণেও দুর্নীতি করেছে শাসকদল।

বিজেপির ‘গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে যোগ দিয়ে তৃণমূল সরকারের বিরুদ্ধে জোর আক্রমণ শানালেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। শুক্রবার উত্তর কলকাতায় দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে একাধিক ইস্যুতে বেঁধেন তিনি। বলেন, ‘বিজেপি ক্ষমতায় এলে কমবে বিদ্যুতের দাম। সঙ্গে চিটফান্ড কেলেঙ্কারিতে জড়িত সবাইকে জেলে পুরবে বিজেপি।’

এদিন বিজয়বর্গীয় বলেন, ‘বিজেপি ক্ষমতায় এলে চিটফান্ড দুর্নীতিতে জড়িত সবাইকে জেলে ভরবে। তখন কেউ বাঁচানোর থাকবে না।’ সঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে বিদ্যুতের দাম কমাবে বিজেপি। তার সঙ্গে CESC থেকে কারা কাটমানি নিচ্ছে তারও তদন্ত হবে। 

কৈলাসের দাবি, পশ্চিমবঙ্গ দুর্নীতিতে ভরে গিয়েছে। সমস্ত ক্ষেত্রে দুর্নীতির শিকার সাধারণ মানুষ। এমনকী আমফানের ত্রাণেও দুর্নীতি করেছে শাসকদল। 

তিনি বলেন, ‘সাত মাস পরে বিজেপি ক্ষমতায় এলে ৭০ শতাংশ আর ৩০ শতাংশ বলে সাম্প্রদায়িক বিভাজন হবে না। দুর্গাপুজো আর মহরম সমান গুরুত্ব পাবে।’

শুক্রবার পশ্চিমবঙ্গজুড়ে গণতন্ত্র বাঁচাও অভিযান কর্মসূচি পালন করে বিজেপি। তাতে রাজ্যের সমস্ত মহকুমায় মহকুমাশাসকদের কাছে গণতন্ত্র ফেরানোর দাবিতে স্মারকলিপি জমা দেন বিজেপি কর্মীরা। 

 

বন্ধ করুন