বাড়ি > বাংলার মুখ > কলকাতা > 'পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসার ১ মিনিটের মধ্যে আয়ুষ্মান ভারত প্রকল্প লাগু হবে'
অমিত শাহ (PTI)
অমিত শাহ (PTI)

'পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় আসার ১ মিনিটের মধ্যে আয়ুষ্মান ভারত প্রকল্প লাগু হবে'

  • রাজনীতির কোনও সীমা থাকা উচিত। আর আপনি বলেন, আমরা রাজনীতি করছি? প্রশ্ন অমিত শাহের

গত ৩ বছরে প্রায় ১ কোটি মানুষ আয়ুষ্মান ভারত প্রকল্পের অধীনে বিনা পয়সায় অস্ত্রোপচার করিয়েছেন। কিন্তু মোদীজি জনপ্রিয় হয়ে যাবেন এই ভয়ে মমতা দিদি আয়ুষ্মান ভারত প্রকল্পকে বাংলার মাটিতে পৌঁছতে দিতে চান না। 

মমতা দিদির কাছে আমার প্রশ্ন, বাংলার গরিব মানুষের কি বৃদ্ধ বাবা বা সন্তানের চিকিৎসা করানোর অধিকার নেই? আয়ুষ্মান ভারত প্রকল্প থেকে বাঙালি কেন বঞ্চিত? আপনার রাজনীতি করার জন্য অনেক জায়গা পড়ে আছে মমতা দি। যে কোনও জায়গা বলে দিন, মুখোমুখি হওয়ার জন্য আমরা তৈরি। কিন্তু গরিবকে আধিকার থেকে বঞ্চিত করছেন কেন?

আমরা কৃষকদের পয়সা পাঠাতে চাই। কৃষকদের তালিকা পাই না। আমরা গরিবকে আয়ুষ্মান ভারত প্রকল্পে ৫ লক্ষ টাকা পর্যন্ত চিকিৎসার খরচ দিতে চাই। আয়ুষ্মান ভারত প্রকল্প পশ্চিমবঙ্গে লাগু হয় না। রাজনীতির কোনও সীমা থাকা উচিত। আর আপনি বলেন, আমরা রাজনীতি করছি? 

গোটা দেশে আয়ুষ্মান ভারত প্রকল্প লাগু হয়েছে। শেষে অরবিন্দ কেজরিওয়ালও মেনে নিয়েছেন। কিন্তু মমতা দিদি আপনি কেন লাগু করছেন না? বাংলা মানুষ আপনার কাছে জানতে চায়। আমিও জানতে চাই। 

পশ্চিমবঙ্গের মানুষকে আমি আশ্বস্ত করছি। নির্বাচনটা শেষ হতে দিন। ভারতীয় জনতা পার্টির মুখ্যমন্ত্রী শপথ নেওয়ার এক মিনিট পরেই আয়ুষ্মান ভারত প্রকল্প পশ্চিমবঙ্গে লাগু হবে। 

বন্ধ করুন