বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শাহী সফরের মধ্যেই বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, কাশীপুরে উদ্ধার ঝুলন্ত দেহ
বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হল কাশীপুরে। (HT_PRINT)

শাহী সফরের মধ্যেই বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, কাশীপুরে উদ্ধার ঝুলন্ত দেহ

  • বেতন পেয়ে ঘরে ফেরেন অর্জুন চৌরাসিয়া। পরে বাইরে বের হন। কিন্তু মাঝরাত পর্যন্ত ফেরেননি। বারবার ফোন করেও তাঁকে পাওয়া যায়নি। এরপর আজ দেহ উদ্ধার হয়। এই পরিস্থিতিতে ঘটনায় সিআইডি তদন্তের দাবি উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে কাশীপুর রেল কলোনিতে।

বিজেপি যুব মোর্চার এক নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হল কাশীপুরে। ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় রহস্য দানা বেঁধেছে। কাশীপুর রেল কোয়ার্টারের ঘর থেকে অর্জুন চৌরাসিয়া (‌২৬)‌ নামে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তবে ঘরে কোনও সুইসাইড নোট মেলেনি। বিজেপি কর্মী ছিলেন ওই যুবক। তাই পরিকল্পনা অনুযায়ী খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। দেহ উদ্ধারে গিয়ে বাধার মুখে পড়ে পুলিশ।

ঠিক কী ঘটেছে কাশীপুরে?‌ পরিবারের পক্ষ থেকে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাস্থলে আসে চিত্‍পুর থানার পুলিশ। পরিবারের অভিযোগ, বিধানসভা নির্বাচনের পর থেকে হুমকি দেওয়া হতো বিজেপি যুব মোর্চার এই নেতাকে। আজ, শুক্রবার পুলিশ পরিত্যক্ত ওই ঘর থেকে যুব মোর্চার নেতার দেহ বের করা হয়। ঘটনাস্থলে আসেন বিজেপি নেতা তথা উত্তর কলকাতার সভাপতি কল্যাণ চৌবে। এই ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে কলকাতায় স্বাগত জানানোর সব কর্মসূচি স্থগিত রাখার কথা ঘোষণা করেছে বিজেপি।

পুলিশের কাছে কী তথ্য দেওয়া হয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, বিজেপির সক্রিয় কর্মী ছিলেন অর্জুন। বিধানসভা ও পুরসভা নির্বাচনে প্রচুর কাজ করেছেন। শুক্রবার অমিত শাহের কর্মসূচিতেও দায়িত্ব ছিল অর্জুনের। কেউ বা কারা তাঁকে হুমকি দিয়েছিল। সেটা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে আসে লালবাজার গোয়েন্দা বিভাগের সায়েন্টিফিক উইং।

তবে স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বেতন পেয়ে ঘরে ফেরেন অর্জুন চৌরাসিয়া। পরে বাইরে বের হন। কিন্তু মাঝরাত পর্যন্ত ফেরেননি। বারবার ফোন করেও তাঁকে পাওয়া যায়নি। এরপর আজ দেহ উদ্ধার হয়। এই পরিস্থিতিতে ঘটনায় সিআইডি তদন্তের দাবি উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে কাশীপুর রেল কলোনিতে। সঠিক তদন্তের দাবিতে সরব হয়েছে বিজেপিও।

বন্ধ করুন