বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দমদমে বিজেপির ওপর তৃণমূলের হামলার অভিযোগ
রবিবার রাতে কামারডাঙা ফাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি নেতাকর্মীরা। 
রবিবার রাতে কামারডাঙা ফাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি নেতাকর্মীরা। 

দমদমে বিজেপির ওপর তৃণমূলের হামলার অভিযোগ

  • বিজেপির দাবি, হামলায় সুব্রত তালুকদার নামে এক কর্মী গুরুতর আহত হয়েছেন। তাঁকে আরজি কর হাসপাসাতে ভর্তি করা হয়। হামলকারীদের গ্রেফতারির দাবিতে কাতে কামারডাঙা ফাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা।

বিআর আম্মেদকরের জন্মদিন পালন করতে গিয়ে দমদমে তৃণমূলের হাতে আক্রান্ত বিজেপি। রবিবার সন্ধ্যায় দক্ষিণ দমদম পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডে টাউন হলের সামনে এই ঘটনা ঘটে। হামলায় তাদের এক কর্মী গুরুতর আহত হয়েছেন বলে দাবি বিজেপির। হামলার দায় অস্বীকার করেছে তৃণমূল। 

বিজেপির দাবি, আম্মেদকরের জন্মদিন পালন করতে রবিবার সন্ধ্যায় টাউন হলের সামনে জমায়েত করেছিলেন তাদের নেতাকর্মীরা। তখনই অতর্কিতে হামলা চালায় স্থানীয় বিদায়ী তৃণমূল কাউন্সিলর সঞ্জয় দাস ও তাঁর অনুগামীরা। বিজেপি কর্মীদের যথেচ্ছ মারধর করা হয় বলে অভিযোগ। 

বিজেপির দাবি, হামলায় সুব্রত তালুকদার নামে এক কর্মী গুরুতর আহত হয়েছেন। তাঁকে আরজি কর হাসপাসাতে ভর্তি করা হয়। হামলকারীদের গ্রেফতারির দাবিতে কাতে কামারডাঙা ফাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা।

হামলার অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি, তৃণমূল এই হামলার সঙ্গে জড়িত নয়। বিজেপি কর্মীরা বিনা অনুমতিতে জমায়েত করেছিলেন। তাই স্থানীয় মানুষ বাধা দিয়েছে।

 

বন্ধ করুন