প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বিজেপি প্রচারে তৃণমূলের হামলা, বাড়ি গিয়ে পেটানোর হুমকি দেওয়ার অভিযোগ

  • অভিযোগ, শুধু মারধর করেই ক্ষান্ত হয়নি তৃণমূলের গুন্ডাবাহিনী। বাড়ি বাড়ি গিয়ে মারধরের হুমকি দিয়েছে তারা।

CAA-র সমর্থনে বিজেপির প্রচারে তৃণমূলের হামলা। বিজেপি কর্মীদের মারধরের পর বাড়িতে হামলার হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা উলটোডাঙার মুচিপাড়ার।

রবিবার সকালে মুচিপাড়ায় এক পুর পরিষেবা প্রদানের অনুষ্ঠানে হাজির ছিলেন ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনিন্দ্য কিশোর রাউত। তখন এলাকায় বাড়ি বাড়ি CAA-র সমর্থনে প্রচার চালাচ্ছিলেন বিজেপি কর্মীরা। অভিযোগ, বিজেপি কর্মীদের দেখেই তাঁদের ওপর ঝাঁপিয়ে পড়ে কাউন্সিলরের গুন্ডাবাহিনী।

বিজেপির অভিযোগ, কাউন্সিলরের সামনেই ব্যাপক মারধর করা হয় বিজেপি কর্মীদের। রাস্তায় ফেলে লাঠি দিয়ে পেটানো হয় বিজেপির স্থানীয় মণ্ডল সম্পাদককে।

এর পর আরজি কর মেডিক্যাল কলেজে যান আহতরা। তাঁদের প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়। বিজেপির অভিযোগ, শুধু মারধর করেই ক্ষান্ত হয়নি তৃণমূলের গুন্ডাবাহিনী। বাড়ি বাড়ি গিয়ে মারধরের হুমকি দিয়েছে তারা।

এর পর গোটা বিষয়টি জানিয়ে থানায় অভিযোগ করে বিজেপি। স্থানীয় বিজেপি নেতা জানিয়েছেন, ‘বিজেপিকে ভয় পাচ্ছে তৃণমূল। শাসকের পাশ থেকে মানুষ সরে গিয়েছে। তাই সন্ত্রাস কায়েম করে ক্ষমতায় থাকতে চাইছে তারা। এলাকায় সন্ত্রাস ছড়াতেই বিজেপি কর্মীদের মারধর করা হয়েছে। কিন্তু তাতে বিজেপিকে রোখা যাবে না।’


বন্ধ করুন