বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মাদককাণ্ডে ক্লিনচিট পামেলাকে, চার্জশিট বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে
বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। 
বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। 

মাদককাণ্ডে ক্লিনচিট পামেলাকে, চার্জশিট বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে

  • মাদককাণ্ডে ক্লিনচিট পেলেন বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী

মাদককাণ্ডে ক্লিনচিট পেলেন বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী। অপরদিকে ঘটনার ৭৪ দিন পর বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে চার্জশিট ফাইল করল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের নারকোটিক সেল। মোট ৮ জনের নাম রয়েছে এই চার্জশিটে। তবে চার্জশিটেই নাম নেই পামেলার। নাম নেই পামেলার নিরাপত্তারক্ষীরও। ঘটনায় অমৃত রাজ সিং নামক এক অভিযুক্তকে পলাতক হিসেবে চিহ্নিত করা হয়েছে চার্জশিটে।

গোয়েন্দাদের দাবি, তদন্তে তারা জানতে পেরেছেন, রাকেশ সিং, সুইটি সরবরাহকারীদের থেকে মাদক নিয়ে তা উদ্দেশ্যপ্রণোদিতভাবে পামেলার গাড়িতে রাখিয়েছিল। রাকেশের নির্দেশেই এই কাজ হয়েছিল। রাকেশকে সাহায্য করেছিল অমৃত রাজ সিং। চার্জশিটে বলা হয়েছে, বিজেপির এই নেতা ঘটনার পর একাধিক অপরাধীকে আশ্রয় দিয়েছিলেন।

প্রসঙ্গত, নির্বাচেন ঠিক আগে, মাদক পাচারকাণ্ডে তোলপাড় হয়ে উঠেছিল কলকাতা। নিউ আলিপুরে বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী গাড়ি থেকে কোকেন উদ্ধার করে কলকাতা পুলিশ। তখন পামেলা প্রকাশ্যে রাকেশ সিং-এর বিরুদ্ধে তাঁকে ফাঁসানোর অভিযোগ করেন। এর পরেই রাকেশকে তলব করেন গোয়েন্দারা। তবে, সেই তলবে সাড়া না দিয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করেন রাকেশ সিং। তাঁকে বর্ধমান থেকে গ্রেফতার করা হয়। রাকেশ সিংয়ের বাড়িতে তল্লাশিও চালায় পুলিশ। ঘটনায় গ্রেফতার করা হয়েছিল রাকেশ সিং-এর দুই ছেলেকে।

বন্ধ করুন