বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধানসভা ভোটে হারের পরেই বিজেপির দুর্গাপুজোর বহরে কাটছাঁট, কমছে জৌলুস
দুর্গাপুজো। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
দুর্গাপুজো। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

বিধানসভা ভোটে হারের পরেই বিজেপির দুর্গাপুজোর বহরে কাটছাঁট, কমছে জৌলুস

রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় জানান, ‘‌দল কোনও পুজো করে না।

‌গত বছরের মতো এবারও সল্টলেকের ইজেডসিসিতে পুজোর প্রস্তুতি শুরু করেছে বিজেপি। তবে পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটে হারের পরে এবারে আর জাঁকজমক করে কিছু হবে না। ছোটো করেই হবে পুজোর আয়োজন। পাশাপাশি এবারে কোনও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে না। 

গত রবিবার রাজ্য বিজেপি দফতরে দুর্গাপুজো করা নিয়ে বৈঠক করেন রাজ্যস্তরের নেতারা। ওই বৈঠকে হাজির ছিলেন রাজ্য বিজেপির সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়, রাজ্য সম্পাদক সব্যসাচী দত্ত-সহ অন্যান্য রাজ্যস্তরের নেতারা। ওই বৈঠকেই ছোটো করে দুর্গাপুজো করার সিদ্ধান্ত নেওয়া হয়। দুর্গাপুজো প্রসঙ্গে রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় জানান, ‘‌দল কোনও পুজো করে না। দলের সমর্থক, শুভানুধ্যায়ীরা মিলে সাধারণত পুজো করে থাকেন। যেহেতু করোনা পরিস্থিতি চলছে ও দলের অনেক কর্মী ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত, তাই এবারে ছোটো করে পুজোর আয়োজন হবে।’‌

উল্লেখ্য, গত বছর খুবই ধুমধাম করে পুজোর আয়োজন হয়েছিল ইজেডসিসিতে। বিধানসভা ভোটের আগে এই পুজোর উদ্বোধন ভার্চুয়ালি করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পুজোর মূল উদ্যোক্তা ছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়। বিধানসভা নির্বাচনের পর থেকে কৈলাস বিজয়বর্গীয় অনেক দিন কলকাতায় আসেন না। মুকুল রায় এখন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। এই পরিস্থিতিতে এবারে পুজোর দায়িত্ব কার হাতে যায়, এখন সেটাই দেখার।

ন সেটাই দেখার।

বন্ধ করুন