বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ডেঙ্গি মোকাবিলায় ব্যর্থ পুরসভা, চেতলায় ফিরহাদের বাড়ির সামনে BJYM-এর বিক্ষোভ

ডেঙ্গি মোকাবিলায় ব্যর্থ পুরসভা, চেতলায় ফিরহাদের বাড়ির সামনে BJYM-এর বিক্ষোভ

বিজেপির বিক্ষোভে একটি মশার কাটআউট।

নিউ আলিপুর থেকে চেতলা পর্যন্ত বিক্ষোভ মিছিল করলেন ভারতীয় জনতা যুব মোর্চার দক্ষিণ কলকাতা জেলা শাখা। সংগঠনটির দাবি, পুরসভা ও মেয়রের অপদার্থতাতেই কলকাতায় ডেঙ্গির বাড়বাড়ন্ত। অবিলম্বে মেয়রের পদত্যাগের দাবিতে স্লোগান তোলে তারা।

কলকাতায় ডেঙ্গি সংক্রমণের বাড়াহাড়ি ও একের পর মৃত্যুর প্রতিবাদে সোমবার মেয়র ফিরহাদ হাকিমের বাড়ির কাছে বিক্ষোভ দেখাল বিজেপি। এদিন বিজেপির মিছিলে ছিল মজাদার সব কাট আউট। তবে ফিরহাদের বাড়ি পৌঁছনোর আগেই মিছিল আটকে দেয় পুলিশ।

এদিন নিউ আলিপুর থেকে চেতলা পর্যন্ত বিক্ষোভ মিছিল করলেন ভারতীয় জনতা যুব মোর্চার দক্ষিণ কলকাতা জেলা শাখা। সংগঠনটির দাবি, পুরসভা ও মেয়রের অপদার্থতাতেই কলকাতায় ডেঙ্গির বাড়বাড়ন্ত। অবিলম্বে মেয়রের পদত্যাগের দাবিতে স্লোগান তোলে তারা। তাদের দাবি, পুরসভা আগেভাগে সতর্ক হলে ডেঙ্গি এমন ভয়াবহ রূপ ধারণ করত না। স্বাস্থ্য দফতরের তৎপরতা নিয়েও প্রশ্ন তোলে তারা।

রোজ গোলাপ ও একটি করে ছবি পাঠানো হবে শুভেন্দুকে, আজ থেকে কর্মসূচি শুরু তৃণমূলের

মিছিল এদিন চেতলা অগ্রণী ক্লাবের কাছে পৌঁছলে বাধা দেয় পুলিশ। এর জেরে পুলিশকর্মীদের সঙ্গে BJYM কর্মীদের ধস্তাধস্তি বেঁধে যায়। এর পর সেখানেই আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন সংগঠনের কর্মীরা। কিছুক্ষণ পর পুলিশ তাদের টেনে - হেঁচড়ে, চ্যাংদোলা করে প্রিজন ভ্যানে তোলে। এর পর নিউ আলিপুর থানায় নিয়ে যায়। আটক করা হয় বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল ও BJYM-এর রাজ্য সভাপতি চিকিৎসক ইন্দ্রনীল খাঁকে।

 

বন্ধ করুন