বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মেশিনে ঢুকে হাত, বন্ধ অ্যাকোয়াটিকায় মিলল কর্মীর রক্তাক্ত দেহ, তদন্তে পুলিশ
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

মেশিনে ঢুকে হাত, বন্ধ অ্যাকোয়াটিকায় মিলল কর্মীর রক্তাক্ত দেহ, তদন্তে পুলিশ

  • থিম পার্কে কৃত্রিম ঢেউ তৈরি করা মেশিনের রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন মৃত নন্দকুমার।

কোভিডের কারণে বন্ধ কলকাতার সব বিনোদোন পার্ক। সেই মতো নিয়ম মেনে বন্ধ অ্যাকোয়াটিকাও। তবে সেই বন্ধ অ্যাকোয়াটিকাতেই মিলল এক কর্মীর মৃতদেহ। জানা গিয়েছে, মৃতের নাম, নন্দদুলাল যাদব। শনিবার রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয় পার্কে। পার্কের ভিতরে থাকা কম্প্রেসার মেশিনের ওপর থেকে তাঁর দেহ উদ্ধার করেন তাঁর সহকর্মীরা। হাসপাতালে নিয়ে গেলে নন্দকুমারকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, বিষয়টি দুর্ঘটনা। জানা গিয়েছে, থিম পার্কে কৃত্রিম ঢেউ তৈরি করা মেশিনের রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন নন্দকুমার। শনিবার সন্ধ্যা হয়ে দেলেও পার্কেন আলো না জ্বলায় তা দেখতে ভেতরে ঢোকেন ইলেকট্রিশিয়ান। তখন ফিল্টার মোটরের মধ্যে ন্দকুমারের দেহ পড়ে থাকতে দেখেন তিনি। নন্দকুমারের এর হাত মেশিনে ঝুকে ছিল সেই সময়।

নন্দকুমারকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কীভাবে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে, তা নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। মেশিনে হাত ঢুকে গিয়ে মৃত্যু হল নাকি ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েছিলেন, তা স্পষ্ট নয়। নন্দকুমারের দেহ ময়নাদন্তের জন্য পাঠানো হয়েছে। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট এলে অনেক কিছু স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

বন্ধ করুন