বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় গভীর রাতে গলিতে উদ্ধার ভ্যানচালকের দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কলকাতায় গভীর রাতে গলিতে উদ্ধার ভ্যানচালকের দেহ

  • স্থানীয়রা জানিয়েছেন, শনিবার রাতে জাকারিয়া স্ট্রিট ও বলাই দত্ত লেনের সংযোগকারী একটি গলিতে এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা। যুবকের গলায় কাপড় পেঁচানো ছিল।

রাতের কলকাতায় কানাগলির মধ্যে খুন হলেন এক ভ্যানচালক। শনিবার রাতে মধ্য কলকাতার জাকারিয়া স্ট্রিট সংলগ্ন এক সরু গলির মধ্যে ঘটনাটি ঘটে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তদন্তে নেমেছে জোড়াসাঁকো থানা। ৩ জনকে আটক করেছেন তদন্তকারীরা।

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার রাতে জাকারিয়া স্ট্রিট ও বলাই দত্ত লেনের সংযোগকারী একটি গলিতে এক যুবকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা। যুবকের গলায় কাপড় পেঁচানো ছিল। কপালে ও হাতে ছিল আঘাতের চিহ্ন। দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পৌঁছয় জোড়াসাঁকো থানার পুলিশ।

জানা গিয়েছে মৃত ভ্যানচালকের নাম রঞ্জিত। শনিবার বিকেলে অন্য এক ভ্যানচালকের সঙ্গে তাঁর তুমুল বচসা হয়। তার জেরে এই খুনের ঘটনা বলে মনে করছেন তদন্তকারীরা। ইতিমধ্যে সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ৩ জনকে আটক করেছে পুলিশ। ওই ছবিতে ৩ জনকে গলি থেকে বেরোতে দেখা যায়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। যুবকের সঙ্গে আর কার শত্রুতা ছিল তাও খতিয়ে দেখছেন তাঁরা। 

 

বন্ধ করুন