বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেহালায় ফুটপাথ থেকে উদ্ধার মানসিক ভারসাম্যহীন মহিলার দেহ
প্রতীকি ছবি।
প্রতীকি ছবি।

বেহালায় ফুটপাথ থেকে উদ্ধার মানসিক ভারসাম্যহীন মহিলার দেহ

  • মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, মহিলা আংশিক মানসিক ভারসাম্যহীন। বাড়িতে থাকতে চাইতেন না তিনি। দক্ষিণ শহরতলির বিভিন্ন রাস্তার ফুটপাথে ঘুরে বেড়াতেন।

ফের খুন কলকাতা লাগোয়া বেহালায়। শুক্রবার সকালে বেহালার সখের বাজারে ফুটপাথ থেকে উদ্ধার হল ভবঘুরে মহিলার দেহ। ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, শ্বাসরোধ করে খুন করা হয়েছে সন্ধ্যা সরদার নামে ৫২ বছর বয়সী ওই মহিলাকে। তদন্ত শুরু করেছে ঠাকুরপুকুর থানার পুলিশ।

শুক্রবার সকালে সখের বাজারে ডায়মন্ড হারবার রোড লাগোয়া একটি গলির ফুটপাথে মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ পৌঁছে দেহ ময়নাতদন্তে পাঠায়। মহিলার নাম সন্ধ্যা সর্দার বলে জানা যায়। তাঁর বাড়ি হরিদেবপুর থানা এলাকায়। মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, মহিলা আংশিক মানসিক ভারসাম্যহীন। বাড়িতে থাকতে চাইতেন না তিনি। দক্ষিণ শহরতলির বিভিন্ন রাস্তার ফুটপাথে ঘুরে বেড়াতেন। শুক্রবার ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যায় মহিলাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। কিন্তু মানসিক ভারসাম্যহীন প্রৌঢ়াকে কে খুন করল জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, মহিলাকে অন্যত্র খুন করে ফুটপাথে ফেলে যাওয়া হয়েছে।

 

বন্ধ করুন