বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিউ টাউনের হোটেলে উদ্ধার তরুণীর রক্তাক্ত দেহ, পলাতক সঙ্গী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নিউ টাউনের হোটেলে উদ্ধার তরুণীর রক্তাক্ত দেহ, পলাতক সঙ্গী

  • সময় পেরিয়ে যাওয়ায় তাঁদের ফোন করেন ম্যানেজার। কিন্তু কেউ সাড়া দেননি। এর পর রাত ১০টা নাগাদ ডুপলিকেট চাবি দিয়ে ঘরের দরজা খুলে তাঁরা দেখেন, বিছানার ওপর পড়ে রয়েছে চুমকি ঘোষের দেহ।

কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনার নিউ টাউনের একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হল এক তরুণীর রক্তাক্ত দেহ। নিহতের নাম চুমকি ঘোষ (২৩) বলে অনুমান পুলিশের। ঘটনার পর থেকে পলাতক তাঁর পুরুষ সঙ্গী অমিত ঘোষ। দুজনেই পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে।

নিউ টাউনের টেকনো সিটি এলাকার ওই হোটেলটির ম্যানেজার জানিয়েছেন, মঙ্গলবার সকালে অমিত ঘোষ ও চুমকি ঘোষ নামে ওই যুগল হোটেলে থাকতে আসেন। সন্ধে ৭টায় তাঁরা ঘর ছাড়বেন বলে জানিয়েছিলেন। সময় পেরিয়ে যাওয়ায় তাঁদের ফোন করেন ম্যানেজার। কিন্তু কেউ সাড়া দেননি। এর পর রাত ১০টা নাগাদ ডুপলিকেট চাবি দিয়ে ঘরের দরজা খুলে তাঁরা দেখেন, বিছানার ওপর পড়ে রয়েছে চুমকি ঘোষের দেহ। খবর দেওয়া হয় পুলিশে। 

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান মদের ভাঙা বোতল দিয়ে চুমকি ঘোষকে খুন করেছে অমিত। তার পর হোটেল ছেড়ে পালিয়েছে সে। নিহতের দেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। মিলেছে একটি ভাঙা মদের বোতলও। মঙ্গলবার রাতে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। হোটেলে জমা দেওয়া পরিচয়পত্রের ঠিকানায় খবর নিচ্ছে পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজের ভিত্তিতে শুরু হয়েছে অভিযুক্তের গতিবিধি জানার চেষ্টা। 

 

বন্ধ করুন