বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গড়ফায় পুকুরে উদ্ধার যুবকের দেহ, পিঠব্যাগে পাওয়া গেল শিল - নোড়া
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গড়ফায় পুকুরে উদ্ধার যুবকের দেহ, পিঠব্যাগে পাওয়া গেল শিল - নোড়া

  • বৃস্পতিবার সকালে স্থানীয় রামলাল বাজারে একটি পুকুরে ভাসতে দেখা যায় এক যুবকের দেহ। দেহ উদ্ধার করে থানায় নিয়ে এলে মৈনাকবাবুর পরিবারের সদস্যরা দেহটি সনাক্ত করেন।

পিঠ ব্যাগে শিলনোড়া ভরে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। ঘটনা কলকাতার গড়ফা থানা এলাকার। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান মৈনাক জোতদার (৩৭) নামে ওই যুবক আত্মঘাতী হয়েছেন।

গড়ফার পূর্বাচল মেইন রোডের বাসিন্দা মৈনাকবাবু একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। লকডাউনে দীর্ঘদিন ওয়ার্ক ফ্রম হোম করছিলেন তিনি। বুধবার সকাল থেকে খোঁজ মিলছিল না তাঁর। এর পর পরিবারের সদস্যরা গড়ফা থানায় নিখোঁজ ডায়েরি করেন।

বৃস্পতিবার সকালে স্থানীয় রামলাল বাজারে একটি পুকুরে ভাসতে দেখা যায় এক যুবকের দেহ। দেহ উদ্ধার করে থানায় নিয়ে এলে মৈনাকবাবুর পরিবারের সদস্যরা দেহটি সনাক্ত করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহের পিঠে ছিল একটি ব্যাগ। তাতে ভরা ছিল শিল-নোড়া। তাছাড়া পরিবারের তরফে জানানো হয়েছে, পেশাদারি কারণে অবসাদে ভুগছিলেন। যা থেকে পুলিশের অনুমান আত্মঘাতী হয়েছেন যুবক।

পুলিশ দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে স্পষ্ট হবে জলে ডুবে মৃত্যু, না কি খুন করে পুকুরে ফেলে দেওয়া হয়েছিল যুবককে?

বন্ধ করুন