বাড়ি > বাংলার মুখ > কলকাতা > দমদমে নির্মিয়মাণ বহুতলের নীচ থেকে তরুণীর দেহ উদ্ধার
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দমদমে নির্মিয়মাণ বহুতলের নীচ থেকে তরুণীর দেহ উদ্ধার

  • দমদমের ব্যস্ত পিকে গুহ রোডের পাশে দেহ উদ্ধারে বুধবার এলাকায় চাঞ্চল্য ছড়ায়। বছর পঁচিশের ওই তরুণী স্থানীয় বাসিন্দা নন বলে জানিয়েছে এলাকাবাসী।

দমদমে নির্মিয়মাণ বহুতলের নীচ থেকে তরুণীর দেহ উদ্ধার। বুধবার সকালে দেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেন থানায় পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান তরুণীকে খুন করা হয়েছে। 

দমদমের ব্যস্ত পিকে গুহ রোডের পাশে দেহ উদ্ধারে বুধবার এলাকায় চাঞ্চল্য ছড়ায়। বছর পঁচিশের ওই তরুণী স্থানীয় বাসিন্দা নন বলে জানিয়েছে এলাকাবাসী। বুধবার সকালে এক নির্মিয়মাণ বাড়ির সামনে থেকে দেহটি উদ্ধার হয়। দেহের পাশে রক্তের দাগ ছিল। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেহের সঙ্গে কোনও মোবাইল ফোন বা ব্যাগ মেলেনি। ফলে তরুণীর পরিচয় জানাও সম্ভব হয়নি। তবে তাঁর হাতে থাকা ট্যাটুর সূত্র ধরে তাঁর পরিচয় জানার চেষ্টা শুরু হয়েছে। যোগাযোগ করা হয়েছে আসেপাশের থানার সঙ্গে। 

স্থানীয়দের দাবি, ঘটনার সঙ্গে নির্মিয়মাণ বহুতলের কোনও কর্মী যুক্ত থাকলেও থাকতে পারেন। কেন তরুণী এলাকায় এসেছিলেন, কার সঙ্গেই বা দেখা করেছিলেন। এসব প্রশ্নের জবাব পেতে এলাকার সিসিটিভি ফুটেজ হাতড়াচ্ছে পুলিশ। 

 

বন্ধ করুন