বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাটের উপর পড়েছিল ইঞ্জিনিয়ারের দেহ, বিধাননগরের ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার

খাটের উপর পড়েছিল ইঞ্জিনিয়ারের দেহ, বিধাননগরের ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার

মৃত দেহের প্রতীকী ছবি

প্রাথমিকভাবে পুলিশের ধারণা কিছুদিন আগেই তার মৃত্যু হয়েছে। তার দেহে পচন ধরে গিয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। কিন্তু আত্মহত্যা নাকি স্বাভাবিক মৃত্য়ু সেটা পুলিশ খতিয়ে দেখছে।

বিধাননগরে রহস্যমৃত্যু এক ব্যক্তির। বন্ধ ফ্ল্য়াটের দরজা ভেঙে উদ্ধার হল যুবকের দেহ। মৃতের নাম শুভেন্দু ভট্টাচার্য। বয়স ৪৩ বছর। বিধাননগরের ইই ব্লকে একটি বন্ধ ফ্ল্যাটের ভেতর থেকে তার দেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, ফ্ল্যাট থেকে বের হচ্ছিল পচা দুর্গন্ধ। বাসিন্দারাই বিধাননগর পূর্ব থানায় খবর দেন। এরপর পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

মৃত ব্যক্তি একজন ইঞ্জিনিয়ার ছিলেন। তিনি একলাই থাকতেন। তিনি বিয়ে করেননি। কয়েক বছর আগে তাঁর মা মারা গিয়েছিলেন। অনেকটাই একলা হয়ে পড়েছিলেন তিনি। তার মধ্যে বর্তমানে তাঁর বিশেষ কাজ ছিল না। মাঝেমধ্যে আত্মীয়ের বাড়িতে থাকতেন তিনি। মাঝেমধ্যে আবার ফ্ল্যাটে ফিরে আসতেন।

কিন্তু কীভাবে মৃত্যু হল শুভেন্দুর? তার আত্মীয়দের খবর দেওয়া হয়। এরপর আত্মীয়রা ঘটনাস্থলে আসেন। তাদের উপস্থিতিতে ফ্ল্য়াটের দরজা ভাঙা হয়। এরপর ভেতর থেকে উদ্ধার করা হয় ওই যুবকের দেহ। একেবারে খাটের উপর পড়েছিল দেহটি। প্রাথমিকভাবে পুলিশের ধারণা কিছুদিন আগেই তার মৃত্যু হয়েছে। তার দেহে পচন ধরে গিয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। কিন্তু আত্মহত্যা নাকি স্বাভাবিক মৃত্য়ু সেটা পুলিশ খতিয়ে দেখছে।

 

বন্ধ করুন