বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bomb threat near BJP office in Kolkata: মুরলীধর সেন লেনে BJP অফিসের কাছেই মিলল সুতলি বোমার মতো বস্তু, কী বলল পুলিশ?

Bomb threat near BJP office in Kolkata: মুরলীধর সেন লেনে BJP অফিসের কাছেই মিলল সুতলি বোমার মতো বস্তু, কী বলল পুলিশ?

মুরলীধর সেন লেনে BJP অফিসের কাছেই মিলল সুতলি বোমার মতো বস্তু

যেখানে বোমাটি পাওয়া যায়, তার কাছেই মাহেশ্বরী ভবন। ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি কর্মীদের সেই মাহেশ্বরী ভবনেই রেখেছে দল। এই আবহে সুতলি বোমার মতো সেই বস্তু নজরে পড়তেই কলকাতা পুলিশকে খবর দেওয়া হয়।

রবিবার সন্ধ্যায় মুরলীধর সেন লেনের খুবই কাছে একটি রাস্তায় সুতলি বোমার মতো একটি বস্তু দেখা যায়। যা ঘিরে শুরু হয় বোমাতঙ্ক। জানা গিয়েছে, যেখানে বোমাটি পাওয়া যায়, তার কাছেই মাহেশ্বরী ভবন। ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি কর্মীদের সেই মাহেশ্বরী ভবনেই রেখেছে দল। এই আবহে সুতলি বোমার মতো সেই বস্তু নজরে পড়তেই কলকাতা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়েই সেখানে পৌঁছায় বম্ব ডিসপোজাল স্কোয়াড। রাত ৮টা ৩৫ মিনিট নাগাদ সেই বস্তুটি উদ্ধার করা হয়। পরে অবশ্য কলকাতা পুলিশের তরফ থেকে জানানো হয়, সুতলি বোমার মতো যে বস্তু উদ্ধার করা হয়, তা আদতে বোমা নয়। (আরও পড়ুন: ৯% ডিএ বাড়িয়ে করা হল ২৩৯ শতাংশ, রাজ্য সরকারি কর্মীদের দেওয়া হবে বকেয়াও)

আরও পড়ুন: নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়?

আরও পড়ুন: শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট?

এদিকে বোমাতাঙ্ক ছড়িয়ে পড়তেই স্নিফার ডগ নামিয়ে মুরলীধর সেন লেনের আশেপাশের জায়গায় তল্লাশি চালানো হয়। উল্লেখ্য, এক সময় এই মুরলীধর সেন লেনেই ছিল বিজেপির রাজ্য সদর দফতর। এখন বিজেপির সেই অফিসটি দলের আইটি দল ব্যবহার করে বলে জানা গিয়েছে। এদিকে বোমার মতো বস্তু উদ্ধার হওয়ার পরে সেই এলাকায় কলকাতা পুলিশের বিশেষ দলও যায়। এদিকে বোমাতাঙ্কের খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে মুখ খোলেন ত্রিপুরার বিজেপি সাংসদ বিপ্লব দেব। উল্লেখ্য, বিজেপির যে কেন্দ্রীয় দল রাজ্যে এসেছে, সেই দলের চার সাংসদের অন্যতম তিনি। দলটি ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে এসেছে।

আরও পড়ুন:  সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা

এই বিষয়ে বিল্পব দেব বলেন, 'বাংলায় আইনশৃঙ্খলা বলে কিছু নেই। এই ঘটনা থেকেই সেটা স্পষ্ট। বাংলা জুড়ে তৃণমূলের গুন্ডারাজ চলছে। কেউ বিরোধিতা করলেই বোমা, গুলি দিয়ে ভয় দেখানোর চেষ্টা করা হচ্ছে।' এদিকে এই বোমা উদ্ধারের সময়ের আশেপাশেই মাহেশ্বরী ভবনে ঘরছাড়া বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে গিয়ে দেখা করেম বিপ্লব সহ বিজেপির চার সাংসদের কেন্দ্রীয় দল।

আরও পড়ুন: মিটে গেল ফারাক, ইদে উপহার রাজ্য সরকারের,চমক দিয়ে ফের DA বাড়ল এই সরকারি কর্মীদের

এদিকে বোমাতাঙ্ক নিয়ে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে কুণাল ঘোষ পালটা দাবি করেন, গোটা ঘটনাটা সাজানো। এই সুতলি বোমার মতো বস্তু উদ্ধারের ঘটনাটে 'নাটক' বলে আখ্যা দেন কুণাল ঘোষ। তিনি বলেন, 'ভোটের হারের লজ্জা ঢাকতে বিজেপি এখন এ রকম অনেক নাটক করবে।'

বাংলার মুখ খবর

Latest News

সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.