বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সব টাকা আমার, ফেরত দেব কেন? ED দফতর থেকে বেরনোর সময় বললেন বনি

সব টাকা আমার, ফেরত দেব কেন? ED দফতর থেকে বেরনোর সময় বললেন বনি

সিজিও কমপ্লেক্স থেকে বেরোচ্ছেন বনি সেনগুপ্ত।

এদিন বেলা ১২টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছন বনি। ইডি দফতরে ঢোকার সময় সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি এই অভিনেতা। নিয়োগ দুর্নীতিকাণ্ডে কুন্তল ঘোষের টাকায় গাড়ি কেনার অভিযোগ ওঠে বনি সেনগুপ্তের বিরুদ্ধে। অভিযোগ কুন্তলের কাছ থেকে ৪০ লক্ষ টাকা নিয়ে বিলাসবহুল ল্যান্ড রোভার গাড়ি কেনেন তিনি।

নিয়োগ দুর্নীতি তদন্তে নথি জমা দিয়ে মাত্র আড়াই ঘণ্টার মধ্যে বেরিয়ে এলেন অভিনেতা বনি সেনগুপ্ত। আর বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানালেন, টাকা ফেরত দেওয়ার প্রশ্ন নেই।

এদিন বেলা ২টো ৩০ মিনিট নাগাদ সিজিও কমপ্লেক্সে ইডির দফতর থেকে বেরোন বনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমার কাছে যে যে তথ্য চাওয়া হয়েছিল, আমার যা যা জমা দেওয়ার ছিল সব জমা দিয়েছি। আশা করি আমাকে আর আসতে হবে না। তবে কী কী তথ্য জমা দিয়েছি সেটা বলা যাবে না। এবার যা বলার ইডি বলবে’। তবে কি তিনি টাকা ফেরত দেবেন? জবাবে বনি বলেন, ‘আমি টাকা ফেরত দেব না। ওসব আমার টাকা। ওসব অন্য কারও না’।

এদিন বেলা ১২টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছন বনি। ইডি দফতরে ঢোকার সময় সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি এই অভিনেতা। নিয়োগ দুর্নীতিকাণ্ডে কুন্তল ঘোষের টাকায় গাড়ি কেনার অভিযোগ ওঠে বনি সেনগুপ্তের বিরুদ্ধে। অভিযোগ কুন্তলের কাছ থেকে ৪০ লক্ষ টাকা নিয়ে বিলাসবহুল ল্যান্ড রোভার গাড়ি কেনেন তিনি। পরে যদিও সেই গাড়ি বিক্রি করে দেন। গত সপ্তাহে বনিকে প্রায় ৯ ঘণ্টা জেরা করেছিলেন ইডির গোয়েন্দারা। বনির দাবি, কুন্তলের সংস্থার মাধ্যমে বিভিন্ন মঞ্চে হাজির থেকেছেন তিনি। তার বিনিময়ে টাকা নিয়েছেন তিনি। তবে সেই চুক্তির কোনও নথি দেখাতে পারেননি টালিগঞ্জের এই অভিনেতা। বনির সঙ্গে তাঁর যোগাযোগের কথা স্বীকার করেছেন কুন্তল ঘোষও।

 

 

বাংলার মুখ খবর

Latest News

আপনি কী আইসক্রিমের পোকা? আইসক্রিম দিবসে জানুন ভারতের ৮টি সেরা দোকানের ঠিকানা বিশেষ নজর ডিফেন্স স্টকে, বাজেটের দিন কিনতে পারেন কোন কোন শেয়ার? মোদী জমানায় আগের বাজেটগুলিতে সেনসেক্স উঠেছিল না পড়েছিল? একনজরে পরিসংখ্যান কর্মচারীকে জুতো মারার জন্য দুবাইতে আটক, ‘গুজব’ বলে সত্যিকে অস্বীকার করছেন রাহাত? Paris Olympics 2024-এ তারকা হয়ে উঠতে পারেন এই পাঁচ ভারতীয় বংশোদ্ভুত ক্রীড়াবিদ আমেরিকায় T20 WC-এর জন্য বিপুল ক্ষতি,বিষয়টি খতিয়ে দেখতে ৩ সদস্যের কমিটি গঠন ICC-র মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.