বাড়ি > বাংলার মুখ > কলকাতা > স্ত্রীকে খুন করেছে বড়বাজারে শিশু খুনে অভিযুক্ত শিবকুমার, দাবি পড়শিদের
ধৃত শিবকুমার গুপ্তা
ধৃত শিবকুমার গুপ্তা

স্ত্রীকে খুন করেছে বড়বাজারে শিশু খুনে অভিযুক্ত শিবকুমার, দাবি পড়শিদের

  • জানা গিয়েছে,শিবকুমারের ২ ছেলের ১ জন থাকে মির্জাপুরে। অন্যজন শিবকুমারের সঙ্গেই বড়বাজারে থাকে। মির্জাপুর থেকেই ছেলে ফোন করে বড়বাজার থাকাকে বাবার কীর্তি সম্পর্কে জানায়।

বড়বাজারে শিশু খুনে অভিযুক্ত শিবকুমার গুপ্তাকে নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। প্রতিবেশীদের দাবি স্ত্রীকে খুন করেছেন উত্তর প্রদেশের মির্জাপুরের ওই বাসিন্দা। 

রবিবার বিকেলে বড়বাজারের একটি বহুতলের বারান্দা থেকে ৩ শিশুকে ছুঁড়ে ফেলেন শিবকুমার গুপ্তা নামে এক ব্যক্তি। তার মধ্যে দেড় বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। অভিযুক্তকে জেরা করে গোয়েন্দারা জানতে পেরেছেন, দীর্ঘদিন ধরে নিখোঁজ তাঁর স্ত্রী। স্ত্রী কোথায় রয়েছেন বলতে পারছেন না পরিবারের কেউই। প্রতিবেশীদের দাবি, স্ত্রীর ওপর অকথ্য অত্যাচার করত শিবকুমার। সম্ভবত স্ত্রী খুন করে গুম করে দিয়েছে সে। 

জানা গিয়েছে,শিবকুমারের ২ ছেলের ১ জন থাকে মির্জাপুরে। অন্যজন শিবকুমারের সঙ্গেই বড়বাজারে থাকে। মির্জাপুর থেকেই ছেলে ফোন করে বড়বাজার থাকাকে বাবার কীর্তি সম্পর্কে জানায়। 

ধৃত শিবকুমারের দাবি, বেশ কয়েকবছর আগে নিখোঁজ হয়ে যান তাঁর স্ত্রী। থানায় এব্যাপারে ডায়েরিও করা হয়েছে। তবে তা মানতে নারাজ প্রতিবেশীরা। তাদের দাবি, স্ত্রীকে খুন করে গুম করে দিয়েছে শিবকুমার। জিজ্ঞাসাবাদের জন্য সোমবার তাকে আদালতে পেশ করে হেফাজতে নিয়েছে পুলিশ।

 

বন্ধ করুন