বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রবল বর্ষণের জের, পাতিপুকুর আন্ডারপাসে আটকে পড়ল বাস

প্রবল বর্ষণের জের, পাতিপুকুর আন্ডারপাসে আটকে পড়ল বাস

নিজস্ব চিত্র

শহরের বুকে জমা জল সরিয়ে দিতে ৭৪টি পাম্পিং স্টেশন সচল রাখা হয়েছে।

বৃহস্পতিবার রাত থেকে একটানা বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ে কলকাতার একাধিক জায়গা। তবে উত্তর কলকাতার অবস্থা খুবই খারাপ। প্রবল বর্ষণের জেরে জল জমে যাওয়ায় পাতিপুকুর আন্ডারপাসে আটকে পড়ে একটি বেসরকারি বাস। বাস থেকে সব যাত্রীদের নামিয়ে আনা সম্ভব হলেও বাসটির অর্ধেকেরও বেশি অংশ ডুবে গিয়েছে। আন্ডারপাসের একদিকের লেনে বীভৎল জল জমে যাওয়ায় অন্যদিকের লেন দিয়েই যান চলাচল করছে।

বৃহস্পতিবার সারা দিন ধরে দফায় দফায় বৃষ্টি হয়েছে কলকাতা সহ আশেপাশের এলাকায়। রাতেও বৃষ্টির কোনও বিরাম ছিল না। প্রতি বৃষ্টিতেই পাতিপুকুর আন্ডারপাসে জল জমে। এখানে জল জমার ঘটনা কোনও নতুন কোনও বিষয় নয়। তবে গতকালের বৃষ্টির জেরে যা হল, সেই অভিজ্ঞতা খুব একটা কারো হয়েছে কিনা সন্দেহ। প্রবল বৃষ্টির মধ্যেই লেকটাউন থেকে শ্যামবাজারের দিকে যাচ্ছিল ৪৭বি রুটের একটি বাস। বাসটি যখন পাতিপুকুর আন্ডারপাস দিয়ে যাচ্ছিল, তখন অত্যাধিক জল জমার ফলে সেটি আটকে যায়। বাস থেকে যাত্রীদের নেমে যেতে বলা হয়। কোনওরকমে বাস থেকে নেমে বুক সমান জল ঠেলেই যাত্রীরা আন্ডারপাস থেকে বেরিয়ে রাস্তায় উঠে পড়ে। সব যাত্রীদেরই নামিয়ে আনা সম্ভব হয়েছে। জল জমে যাওয়ায় আন্ডারপাসের একদিকের লেন সম্পূর্ণ বন্ধ হয়ে যায়। অন্য দিকের লেন দিয়ে যান চলাচল করতে থাকে।

পাতিপুকুরের মতো কম বেশি এই একই চিত্র ধরা পড়েছে শহরের বিভিন্ন জায়গায়। অনেক জায়গাতেই বুক সমান জল ঠেলেই রাস্তায় উঠছেন মানুষ। শহরের বুকে জমা জল সরিয়ে দিতে ৭৪টি পাম্পিং স্টেশন সচল রাখা হয়েছে। অতিরিক্ত পাম্প বসিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে জল বের করার কাজও চলছে। শহরের বিভিন্ন রাস্তায় জল জমে থাকার কারণে কলকাতার বিভিন্ন জায়গায় যান চলাচলেও ব্যাঘাত ঘটেছে। ট্রাফিক চলাচল ধীর গতিতে হচ্ছে বলেও জানা গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

হার্ভার্ডের মত ভারতীয় কলেজে ডোনেশন হিসেবে শেয়ার নেওয়া হোক-নারায়ণমূর্তি যাদবপুরের CPIM প্রার্থীর হয়ে প্রচারে শ্রীলেখারা,তমলুকে সায়নের প্রচারে ‘জুন আন্ট’ সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন… রথযাত্রা ২০২৪ কবে পড়ছে? দুর্গাপুজোর আগে এই বড় উৎসবের তারিখ, তিথি দেখে নিন টাকা নেওয়ায় আয়াদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গিয়েছিলেন সুপার, জুটল কিল-চড়-ঘুষি ভোটের জন্য হোটেল বুকিং দিঘায়, আবার চালু কবে? যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা সদ্যজাত শিশুদের কি AC-তে ঘুমানো উচিত? মেনে চলুন এইসব সতর্কতা 'গডফাদার' থেকে সাংসদ, কলকাতায় খুন হওয়া বাংলাদেশি MP আনোয়ারুল আজিম আদতে কে? ফুল ছাপ শার্ট বরের, ট্যাঙ্ক টপে সেক্সি বউ! হানিমুনের ছবি দিলেন আদৃত-কৌশাম্বি

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.