বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে বাসস্ট্যান্ডে ধাক্কা মারল দ্রুতগামী বাস
বুধবার সকালে দুর্ঘটনাগ্রস্ত বাসটি। 
বুধবার সকালে দুর্ঘটনাগ্রস্ত বাসটি। 

বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে বাসস্ট্যান্ডে ধাক্কা মারল দ্রুতগামী বাস

  • দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় হাইওয়ে পেট্রোল। আহত যাত্রীদের উদ্ধার করেন স্থানীয় মানুষ ও পুলিশকর্মীরা। দুর্ঘটনার জেরে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের বিমানবন্দরমুখি সড়কে ব্যাপক যানজট হয়।

নিয়ন্ত্রণ হারিয়ে বাসস্ট্যান্ডে ধাক্কা মারল দ্রুতগামী বাস। বুধবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে। দিঘা থেকে মধ্যমগ্রামগামী ওই বাসের ৬০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনকে হাসপালে নিয়ে যাওয়া হয়। 

জানা গিয়েছে বুধবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ঢাকাই কারখানা বাসস্ট্যান্ডে ধাক্কা মারে। সেখানে রয়েছে একটি আন্ডারপাস। বাসস্ট্যান্ডে ধাক্কা মেরে রাস্তা থেকে প্রায় ২০ ফুট নীচে গড়িয়ে পড়ার উপক্রম হচ্ছিল বাসটির। বাসের ধাক্কায় বাসস্ট্যান্ডটি দুমড়ে মুচড়ে গিয়েছে। 

দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় হাইওয়ে পেট্রোল। আহত যাত্রীদের উদ্ধার করেন স্থানীয় মানুষ ও পুলিশকর্মীরা। দুর্ঘটনার জেরে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের বিমানবন্দরমুখি সড়কে ব্যাপক যানজট হয়। পরে পুলিশ ক্রেন দিয়ে বাসটিকে সরালে ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিস্থিতি। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অত্যন্ত দ্রুতগতিতে ছুটছিল বাসটি। তার জেরেই নিয়ন্ত্রণ হারান চালক। সঙ্গে তাঁরা জানিয়েছেন, বাসস্ট্যান্ডে ধাক্কা না মারলে রাস্তা থেকে নীচে পড়ে যেত বাসটি। সেক্ষেত্রে ভয়াবহ দুর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিল।

 

বন্ধ করুন