বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kasba Kidnap: পুলিশের স্টিকার লাগানো গাড়িতে তোলা হয়েছিল ব্যবসায়ীকে

Kasba Kidnap: পুলিশের স্টিকার লাগানো গাড়িতে তোলা হয়েছিল ব্যবসায়ীকে

অপহরণের প্রতীকী ছবি।

পুলিশ পরিচয়ে ওই ব্যবসায়ীকে কীভাবে অপহরণ করা হয়েছিল তা সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে। সিসিটিভির ফুটেজ অনুযায়ী, ওই গাড়ির সামনে পুলিশের স্টিকার লাগানো রয়েছে।

কসবায় ব্যবসায়ী অপহরণ গতকাল সাতজনকে গ্রেফতার করেছে লালবাজারের গুন্ডা দমন শাখা এবং কসবা থানার পুলিশ। সেইসঙ্গে অপহৃত ব্যবসায়ীকেও উদ্ধার করেছে। এবার ব্যবসায়ী অপহরণের ঘটনায় প্রকাশ্যে আসল সিসিটিভির ফুটেজ। যা রীতিমতো চাঞ্চল্যকর। গত বুধবার পুলিশ পরিচয়ে ওই ব্যবসায়ীকে কীভাবে অপহরণ করা হয়েছিল তা সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে।

সিসিটিভির ফুটেজ অনুযায়ী, ওই গাড়ির সামনে পুলিশের স্টিকার লাগানো রয়েছে। কসবার অ্যাক্রোপলিস শপিং মলের কাছে এক প্রকার জোর করে কুতুবউদ্দিন গাজী নামে ওই ব্যবসায়ীকে পুলিশের স্টিকার লাগানো এই গাড়িতে তোলা হচ্ছে। গাড়ির সামনে লেখা রয়েছে পুলিশ। ঘটনায় অভিযোগ পাওয়ার পরে এলাকার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে এই তথ্য জানতে পেরেছে পুলিশ। বুধবার ভরদুপুরে ওই ব্যবসায়ীকে অপহরণ করা হয়। সেক্ষেত্রে প্রশ্ন উঠছে শপিং মলটি কসবা থানার খুব কাছেই তার পরেও পুলিশের স্টিকার লাগানো গাড়িতে কীভাবে দুষ্কৃতীরা ঘুরে বেড়াল।

অপহরণের ঘটনায় তদন্তে পুলিশ ধৃতদের জেরা করে জানতে পেরেছে ব্যবসায়িক শত্রুরার কারণেই ওই ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছিল। বসিরহাটের বাসিন্দা কুতুবউদ্দিন পেশায় ইট ব্যবসায়ী। তার মুক্তিপণ বাবদ এক কোটি টাকা চেয়েছিল অভিযুক্তরা। যদিও তা দফারফা হয় ৪০ লক্ষ টাকায়। বিষয়টিতে গুরুত্ব দিয়ে কলকাতা পুলিশের যুগ্ম-কমিশনার (অপরাধ) মুরলীধর শর্মা নিজেই কসবা থানায় যান এবং সেখানে ব্যবসায়ীকে মুক্ত করার জন্য এক ঘন্টা ধরে বৈঠক করেন। অবশেষে ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই গতকাল সকালে টালিগঞ্জ থেকে ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। সেইসঙ্গে সাতজনকে গ্রেফতার করা হয়। দুটি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.