বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লেকটাউনে গুলিবিদ্ধ ব্যবসায়ী, পারিবারিক বিবাদের জের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লেকটাউনে গুলিবিদ্ধ ব্যবসায়ী, পারিবারিক বিবাদের জের

  • বিষয়টি নিয়ে আলোচনার জন্য বুধবার রাতে লেকটাউনে আসেন রাকেশ সিংয়ের পরিবারের সদস্যরা। আলোচনার মধ্যেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে রাকেশকে লক্ষ্য করে গুলি চালান পরিবারেরই কোনও সদস্য।

ফের কলকাতা লাগোয়া এলাকায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি। হাওড়ার শিবপুরের পর এবার উত্তর ২৪ পরগনার লেকটাউন। বুধবার রাতে লেকটাউনের বসাকবাগান এলাকায় গুলিবিদ্ধ হন রাকেশ সিং নামে এক ব্যবসায়ী। তাঁকে আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে লেকটাউন থানার পুলিশ। 

পুলিশের দাবি, পারিবারিক বিবাদের জেরে গুলি করা হয়েছে রাকেশ সিংকে। সম্প্রতি রাকেশ সিংয়ের ভাইয়ের বিয়ে ভেঙে যায়। অভিযোগ, রাকেশ সিংই বিয়ে ভেঙে দেন। এর জেরে তাঁর ওপর ক্ষোভ ছিল পরিবারের অন্যান্যদের। 

বিষয়টি নিয়ে আলোচনার জন্য বুধবার রাতে লেকটাউনে আসেন রাকেশ সিংয়ের পরিবারের সদস্যরা। আলোচনার মধ্যেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে রাকেশকে লক্ষ্য করে গুলি চালান পরিবারেরই কোনও সদস্য। সেই গুলি লাগে রাকেশ সিংয়ের পেটের বাঁ দিকে। 

রাকেশ সিংকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে ভর্তি করান পরিবারের সদস্যরাই। ঘটনার তদন্তে নেমে কে গুলি চালালো তা বোঝার চেষ্টা করছে লেকটাউন থানার পুলিশ।

 

বন্ধ করুন