বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Bhowanipore: ‌ছুরি মেরে খুন ব্যবসায়ীকে, মাথার পিছনে গুলি তাঁর স্ত্রীকে
ভবানীপুরের দম্পতি

Bhowanipore: ‌ছুরি মেরে খুন ব্যবসায়ীকে, মাথার পিছনে গুলি তাঁর স্ত্রীকে

  • পুলিশ জানতে পেরেছে, মেহতা বিল্ডিংয়ে ১৮ লাখ টাকা দোকান বিক্রি করতে চেয়েছিলেন শাহ। গত শনিবার ওষুধ কিনতে মেহতা বিল্ডিংয়ে এসেছিলেন শাহ।

ভবানীপুরে ব্যবসায়ী অশোক শাহকে ছুরি মেরে খুন করা হয়েছে। আর তাঁর স্ত্রী রশ্মিতা শাহকে মাথার পিছনে খুব কাছ থেকে গুলি করা হয়েছে। ভবানীপুর কাণ্ডে ময়নাতদন্তের যে প্রাথমিক রিপোর্ট হাতে এসেছে, তাতে সেই কথাই উল্লেখ রয়েছে। ব্যবসায়ীর শরীরে যে একাধিক ক্ষতের চিহ্ন রয়েছে, সেকথা আগেই জানা গিয়েছিল। এবার ময়নাতদন্তের রিপোর্ট থেকে বোঝা গেল, ঠিক কীভাবে ওই দম্পতিকে খুন করা হয়েছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

ময়নাতদন্তের যে রিপোর্ট হাতে এসেছে, তার থেকে বোঝা যাচ্ছে, দুপুর দেড়টা নাগাদ এই খুনের ঘটনাটি ঘটেছে। রিপোর্ট অনুযায়ী, ব্যবসায়ীর শরীরের একাধিক অংশে ক্ষতচিহ্ন রয়েছে। গলায় কাটা দাগ রয়েছে। একাধিকবার শরীরে ছুরির আঘাত করা হয়। ধস্তাধ্বস্তির কোনও চিহ্ন মেলেনি। তদন্তকারীরা মনে করছেন, জোর করে যে বাড়িতে ঢোকা হয়েছে, তেমনটা নয়। পুলিশ অনুমান, এক নয়, একাধিক জন শাহের বাড়িতে এসেছিল। এরা সকলেই ব্যবসায়ীর পরিবারের পরিচিতই ছিল। অন্যদিকে ব্যবসায়ীর স্ত্রী রশ্মিতা শাহকে মাথার পিছনে ডান দিকে গুলি করা হয়েছে বলে জানা যাচ্ছে। গুলিটি মাথা দিয়ে ঢুকে কানের পাশ দিয়ে বেরিয়ে যায়। শোয়ার ঘর থেকে মৃতদেহটিকে পাওয়া যায়।

এখনও পর্যন্ত ব্যবসায়ীর দুটি মোবাইল ফোনের কোনও হদিশ পাওয়া যায়নি। পুলিশ জানতে পেরেছে, মেহতা বিল্ডিংয়ে ১৮ লাখ টাকা দোকান বিক্রি করতে চেয়েছিলেন শাহ। গত শনিবার ওষুধ কিনতে মেহতা বিল্ডিংয়ে এসেছিলেন শাহ। প্রশ্ন উঠছে, কেন এত কম দামে দোকান বিক্রি করতে চেয়েছিলেন শাহ। জানা যায়, ব্যবসায়ীর কাছে এক লাখ টাকার চেক ছিল। বাড়ি বিক্রির জন্য এই টাকা অশোকবাবুকে অগ্রিম দেওয়া হয়েছিল। কেন বাড়ি বিক্রি করতে চেয়েছিলেন শাহ, সেই প্রশ্নও উঠে আসছে।

বন্ধ করুন