বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টাকা দিয়েও মেলেনি চাকরি, উলটে তরুণীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

টাকা দিয়েও মেলেনি চাকরি, উলটে তরুণীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

প্রতিকি ছবি

নির্যাতিতার অভিযোগ, ২০২১ সালের মার্চে স্থানীয় এক দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতাকে চাকরির জন্য ১০ লক্ষ টাকা দেন তিনি। নেতা কথা দেন, ২ মাসের মধ্যে তাঁকে গ্রুপ সি বা গ্রুপ ডিতে নিয়োগ দেবেন। কিন্তু বেশ কয়েকমাস পেরলোও তাঁকে নিয়োগ দেননি ওই তৃণমূল নেতা।

চাকরি দেওয়ার নামে টাকা নেওয়ার পর যুবতীকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। এই অভিযোগে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের এক তৃণমূল নেতার বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে দায়ের হয়েছে মামলা। তরুণীর অভিযোগ, ধর্ষণের জেরে অন্তসত্ত্বা হয়ে পড়েন তিনি। এর পর তাঁর পেটে লাথি মেরে গর্ভস্থ সন্তানকে মেরে ফেলেন ওই তৃণমূল নেতা।

নির্যাতিতার অভিযোগ, ২০২১ সালের মার্চে স্থানীয় এক দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতাকে চাকরির জন্য ১০ লক্ষ টাকা দেন তিনি। নেতা কথা দেন, ২ মাসের মধ্যে তাঁকে গ্রুপ সি বা গ্রুপ ডিতে নিয়োগ দেবেন। কিন্তু বেশ কয়েকমাস পেরলোও তাঁকে নিয়োগ দেননি ওই তৃণমূল নেতা। এর পর ওই নেতা তরুণীকে বিয়ের প্রস্তাব দেন। গত বছর জুলাই মাসে বিয়ের প্রস্তাবে রাজি হন তরুণী। এর পর তরুণীর সঙ্গে লাগাতার সহবাস করেন ওই তৃণমূল নেতা। চলতি বছর মার্চে গর্ভবতী হয়ে যান তরুণী। তৃণমূল নেতাকে সেকথা জানালে তিনি বিয়ে করতে অস্বীকার করেন। এর পর তরুণীকে এক ফাঁকা জায়গায় ডেকে তাঁর পেটে লাথি মারেন ওই তৃণমূল নেতা। এতে গর্ভস্থ সন্তান নষ্ট হয়ে যায়।

SSC scam- ২৩ দিনের মধ্যে নিয়োগ করতে হবে ২৩ জনকে, প্রাথমিক সংসদকে নির্দেশ আদালতের

তরুণীর দাবি, এর পর আর এলাকায় থাকতে পারছিলেন না তিনি। মঙ্গলকোট থেকে পালিয়ে আউসগ্রামে আশ্রয় নেন তিনি। আউসগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু ঘটনাটি মঙ্গলকোট থানা এলাকায় ঘটায় সেখানে অভিযোগটি পাঠিয়ে দেয় আউসগ্রাম থানা।

তরুণীর দাবি, তার পর থেকে এই ঘটনার তদন্তের কোনও অগ্রগতি হয়নি। তৃণমূল নেতার বিরুদ্ধে কোনও পদক্ষেপ করেনি মঙ্গলকোট থানার পুলিশ। এই মর্মে হাইকোর্টে অভিযোগ দায়ের করেছেন তিনি। এই মামলায় সিবিআইকে পক্ষ করার আবেদন করেছেন তিনি। সঙ্গে তাঁর আবেদন, মঙ্গলকোট থানাকে তৎপর হওয়ার নির্দেশ দিন রাজ্য পুলিশের ডিজি।

 

বাংলার মুখ খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.