বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > হাই কোর্টে জোড়া ধাক্কা সুফিয়ানের,প্রত্যাহার করা হল রক্ষাকবত,খারিজ জামিনের আবেদন
তৃণমূল নেতা শেখ সুফিয়ান

হাই কোর্টে জোড়া ধাক্কা সুফিয়ানের,প্রত্যাহার করা হল রক্ষাকবত,খারিজ জামিনের আবেদন

  • নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্য নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ানের বিরুদ্ধে বিজেপি কর্মী দেবব্রত মাইতির খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

নন্দীগ্রামে হিংসা মামলায় তৃণমূল নেতা শেখ সুফিয়ানকে দেওয়া রক্ষাকবচ প্রত্যাহার করে নিল কলকাতা হাইকোর্ট। বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্য নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ানের বিরুদ্ধে বিজেপি কর্মী দেবব্রত মাইতির খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। এই আবহে রক্ষাকবচ প্রত্যাহার সুফিয়ানের জন্য বড় ধাক্কা। পাশাপাশি তাঁর জামিনের আবেদনও সোমবার খারিজ করে দিয়েছে আদালত।

এদিন বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চে আগাম জামিনের আবেদন করেন সুফিয়ান। তবে সুফিয়ানের আর্জি খারিজ হয়ে যায়। আর এর জেরে আশঙ্কা তৈরি হয়েছে যে সিবিআই সুফিয়ানকে গ্রেফতার করতে পারে। উল্লেখ্য, এর আগে সিবিআই তাঁকে গ্রেফতার করতে পারে এমন পরিস্থিতি তৈরি হওয়া আদালতের দ্বারস্থ হয়ে রক্ষাকবচ পেয়েছিলেন শেখ সুফিয়ান। 

উল্লেখ্য, গত ৩ মে নন্দীগ্রাম-১ ব্লকের চিল্লগ্রামের বাসিন্দা, বিজেপি কর্মী দেবব্রত মাইতির উপর হামলা করা হয় ৷ একইসঙ্গে, তাঁর দলীয় সহকর্মীদের বাড়িতেও ব্যাপক ভাঙচুর করা হয়৷ ঘটনায় গুরুতর জখম দেবব্রতকে প্রথমে নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ পরে তাঁকে তমলুক জেলা হাসপাতাল এবং সেখান থেকে কলকাতার এসএসকেএমে স্থানান্তরিত করা হয়৷ কিন্তু, তাতেও শেষরক্ষা হয়নি৷ ১৩ মে মৃত্যু হয় দেবব্রত মাইতির৷ সিবিআই সূত্রে খবর, দেবব্রত মাইতি খুনের ঘটনাতেই নাম জড়িয়েছে শেখ সুফিয়ানের৷ সেই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য এর আগে ডেকেও পাঠিয়েছিল সিবিআই৷

 

জনপ্রিয় খবর