বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC appointment: ২৮ অক্টোবরের মধ্যে প্রিয়াঙ্কাকে নিয়োগপত্র দিতে হবে, সময় বেঁধে দিল হাইকোর্ট

SSC appointment: ২৮ অক্টোবরের মধ্যে প্রিয়াঙ্কাকে নিয়োগপত্র দিতে হবে, সময় বেঁধে দিল হাইকোর্ট

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

এসএসসি নিয়োগের দুর্নীতি মামলায় প্রিয়াঙ্কা সাউকে কিছুদিন আগেই নিয়োগের নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। স্কুল সার্ভিস কমিশনকে প্রথমে বিচারপতি বলেছিলেন পুজোর আগে প্রিয়াঙ্কাকে নিয়োগ করতে হবে।আজ সেই মামলায় বিচারপতি সময়সীমা বেঁধে দেন।

প্রিয়াঙ্কা সাউকে চাকরি দেওয়ার সময় সীমা বেঁধে দিল কলকাতা হাইকোর্ট। এসএসসির একাদশ দ্বাদশ নিয়োগ মামলায় প্রিয়াঙ্কা সাউকে আগামী ২৮ অক্টোবরের মধ্যে নিয়োগ পত্র দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। একই সঙ্গে বাড়ির কাছাকাছি তিনটি স্কুলের মধ্যে যে কোনও একটি স্কুল প্রিয়াঙ্কাকে বেছে নেওয়ার সুযোগ দিয়েছে কলকাতা হাইকোর্ট। বিচারপতির এই নির্দেশে স্বাভাবিকভাবেই খুশি প্রিয়াঙ্কা সাউ।

‘ভয়ঙ্কর পরিসংখ্যান, হিমশৈলের চূড়ামাত্র’‌, সিবিআই রিপোর্ট দেখে বিস্ময় বিচারপতির

এসএসসি নিয়োগের দুর্নীতি মামলায় প্রিয়াঙ্কা সাউকে কিছুদিন আগেই নিয়োগের নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। স্কুল সার্ভিস কমিশনকে প্রথমে বিচারপতি বলেছিলেন পুজোর আগে প্রিয়াঙ্কাকে নিয়োগ করতে হবে।আজ সেই মামলায় বিচারপতি সময়সীমা বেঁধে দেন। বিচারপতি জানিয়েছেন ১১ থেকে ২১ সেপ্টেম্বরের মধ্যে প্রিয়াঙ্কার কাউন্সিলিং করে সুপারিশপত্র দিতে হবে। তারপর ২৮ অক্টোবরের মধ্যে তাকে নিয়োগপত্র দিতে হবে।

প্রিয়াঙ্কার অভিযোগ ছিল, তার থেকে কম নম্বর পেয়ে অনেকেই চাকরি করছেন। অথচ তিনি যোগ্য প্রার্থী হওয়া সত্ত্বেও চাকরি পাননি। যদিও এসএসসির তরফে জানানো হয়েছিল তাকে মহিলা বিভাগে ইন্টারভিউয়ের জন্য ডাকা হয়েছিল। সেই পর্বে তিনি বাদ যান। এরপরেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন প্রিয়াঙ্কা।

উল্লেখ্য, এর আগে দেখা গিয়েছিল রাজ্যের প্রাক্তন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর কন্যা অঙ্কিতা অধিকারীর চাকরি খারিজ করে দিয়ে শিলিগুড়ির ববিতা সরকারকে চাকরি দিয়েছিল কলকাতা হাইকোর্ট। আদালতের এদিনের নির্দেশের পর প্রিয়াঙ্কা সাউকে অভিনন্দন জানিয়েছেন ববিতা সরকার। একই সঙ্গে প্রিয়াঙ্কা চাকরি পাওয়ায় অন্যান্য আন্দোলনরত চাকরিপ্রার্থীরাও আশা দেখছেন।

বাংলার মুখ খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.