বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতার কাছে কোন বিষয়টি জলভাত, প্রচারে বেরিয়ে জানিয়ে দিলেন বিজেপির রূপা
রূপা গাঙ্গুলি, বিজেপি নেত্রী (নিজস্ব চিত্র)
রূপা গাঙ্গুলি, বিজেপি নেত্রী (নিজস্ব চিত্র)

মমতার কাছে কোন বিষয়টি জলভাত, প্রচারে বেরিয়ে জানিয়ে দিলেন বিজেপির রূপা

  • রূপা গঙ্গোপাধ্য়ায় এদিন বলেন, এখানে চুপচাপ কমল ছাপ হবে।

দরজায় কড়া নাড়ছে ভবানীপুর উপনির্বাচন। এখানকার তৃণমূল প্রার্থী খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির আইনজীবী প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল। শনিবার ভবানীপুরের ৭২ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচার সারলেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি স্থানীয় মানুষদের সঙ্গেও কথা বলেন। বাইকে চেপে তৃণমূলের লোকজন তাঁদের কর্মীদের ভয় দেখাচ্ছে বলে তাঁর অভিযোগ। পাশাপাশি রাজ্যে মৃতদেহ নিয়ে রাজনীতি করা নিয়েও মুখ খুললেন তিনি। নাম না করে মমতাকে সরাসরি বিঁধলেন তিনি।

রূপা গঙ্গোপাধ্য়ায় এদিন বলেন, এখানে চুপচাপ কমল ছাপ হবে। অসভ্যের মতো এখানে সব বাইক চেপে ঘুরে বেড়াচ্ছে। একজন তো ফুটপাতেও উঠে পড়েছিল। চোখের সামনে অনেক ত্যাগরা ব্যাগরা দেখিয়ে গেল। মেয়েদেরকে সাবধান করলাম যাতে ধাক্কাধাক্কি না হয়ে যায়। ভয় পেয়ে গেছে। এরা অবশ্যই তৃণমূল করে। জামা পড়ে আসেনি তৃণমূল বলে। তবে ব্যবহারটা বলে দিচ্ছে যে তৃণমূল। মানুষ আতঙ্কে জানালার পর্দা তুলে নমস্কার করছেন। 

মগরাহাটের বিজেপি প্রার্থীর মৃতদেহ নিয়ে বিজেপির আন্দোলনে মুখ্যমন্ত্রীর প্রতিক্রিয়া প্রসঙ্গে তিনি বলেন, ওনার থেকে এধরনের কথাই আশা করা যায়।এসব বলার জন্য অভ্যস্ত। এসব বিশ্বাসও করেন। মানুষের মৃত্যু ওনার কাছে এতটাই জলভাত হয়ে গিয়েছে যে বিজেপির কার্যকর্তা হোক বা সাধারণ মানুষ হোক, রাজ্যের মানুষের মৃতদেহকে যদি এমন একটা নিম্নমানের শব্দ দিয়ে উল্লেখ করা হয়, এই ভদ্রমহিলাই পারে।

 

বন্ধ করুন