বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Tathagata Roy: দলে মজ্জায় মজ্জায় ক্যানসার ধরেছে, ক্ষোভ প্রকাশ তথাগতর
তথাগত রায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
তথাগত রায় (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

Tathagata Roy: দলে মজ্জায় মজ্জায় ক্যানসার ধরেছে, ক্ষোভ প্রকাশ তথাগতর

  • তবে এদিন তথাগতর এই টুইটকে ঘিরে বিজেপির অন্দরে অস্বস্তি দানা বেঁধেছে। কেন এদিন তিনি টুইটে বিদায় নেওয়ার কথা বললেন তা নিয়েই প্রশ্ন দেখা দিয়েছে।

‌বিজেপির ভরাডুবি নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করলেন বর্ষিয়ান নেতা তথাগত রায়। মঙ্গলবার সকালে টুইট করে ফের তিনি তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁর কথায়, ‘‌দলে মজ্জায় মজ্জায় ক্যানসার ধরেছে। ক্যামোথেরাপি বা অপারেশন করা দরকার না হলে বাঁচবে না।’‌ এর আগে রাজ্য বিধানসভায় বিজেপির ভরাজুবি নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেছিলেন তথাগতবাবু। সেক্ষেত্রে দলের কয়েকজন শীর্ষ নেতাকে এই ভরাডুবির জন্য দায়ী করেছেন।

এদিন টুইটে নাম না করে বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় ও দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তথাগত রায় জানান, ‘‌সে ভেগেছে, না বললে এখন দলের মাথায় বসে থাকত। দলে মজ্জায় মজ্জায় এখন ক্যানসার ধরেছে। যদি বাঁচাতে হয়, তাহলে অপারেশন বা ক্যামোথেরাপি দেওয়া অবশ্যক, না হলে বাঁচবে না। এইটুকু বলে বিদায় নিচ্ছি। যা ভালো বোঝ কর, আশির্বাদ রইল।’‌ এর আগে বিজেপির এই বর্ষিয়ান নেতা গত বিধানসভা ভোটে খারাপ ফলের জন্য কামিনী–কাঞ্চনের কথা উল্লেখ করেছিলেন। সেইসঙ্গে তিনি অভিযোগ জানিয়েছিলেন, টাকার বিনিময়ে বহু তারকাকে প্রার্থী করেছে বিজেপি।

তবে এদিন তথাগতর এই টুইটকে ঘিরে বিজেপির অন্দরে অস্বস্তি দানা বেঁধেছে। কেন এদিন তিনি টুইটে বিদায় নেওয়ার কথা বললেন তা নিয়েই প্রশ্ন দেখা দিয়েছে। সম্প্রতি বিজেপিতে মণ্ডল কমিটি গঠনকে ঘিরে প্রবল অসন্তোষ সৃষ্টি হয়েছে। এর মধ্যে বিজেপি ছেড়ে প্রথম সারির অনেক নেতাই এখন তৃণমূলে। এই পরিস্থিতিতে তথাগতর এই টুইট যে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সফরের আগে গেরুয়া শিবিরকে স্বস্তিতে রাখবে না, তা বলাই বাহুল্য।

বন্ধ করুন