বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Traffic police: নাকা তল্লাশি এড়াতে পরপর সিগন্যাল ভাঙল গাড়ি, উঠে গেল ফুটপাথে, পুলিশ সহ জখম ৫

Traffic police: নাকা তল্লাশি এড়াতে পরপর সিগন্যাল ভাঙল গাড়ি, উঠে গেল ফুটপাথে, পুলিশ সহ জখম ৫

নাকা তল্লাশি এড়াতে পরপর সিগন্যাল ভাঙল গাড়ি, উঠে গেল ফুটপাথে, পুলিশ সহ জখম ৫

এদিন প্রথমে দ্রুত গতিতে গাড়িটিকে যেতে দেখে অ্যালেন পার্কের কাছে আটকানোর চেষ্টা করেন ট্রাফিক পুলিশ কর্মীরা। কিন্তু, পুলিশের নির্দেশ না মেনে সেখানে থেকে দ্রুত গতিতে গাড়িটি বেরিয়ে যায় গাড়িটি। 

নাকা তল্লাশি এড়াতে রাতের কলকাতায় বেপরোয়া গতিতে ছুটল গাড়ি। উঠে গেল ফুটপাথে। ঘটনায় পুলিশ কর্মী ও পথচারীসহ মোট পাঁচ জন আহত হয়েছেন। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে কলকাতার ক্যামাক স্ট্রিটে। যদিও শেষ পর্যন্ত গাড়িচালককে ধরে ফেলে পুলিশ। পাশাপাশি গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে। তবে ব্যস্ত সময় এই ঘটনা ঘটলে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত বলেই মনে করছে পুলিশ।

আরও পড়ুন: মত্ত অবস্থায় গাড়ি চালানো রুখতে আরও কড়া পুলিশ, বাড়ানো হবে নাকা চেকিং

এদিন প্রথমে দ্রুত গতিতে গাড়িটিকে যেতে দেখে অ্যালেন পার্কের কাছে আটকানোর চেষ্টা করেন ট্রাফিক পুলিশ কর্মীরা। কিন্তু, পুলিশের নির্দেশ না মেনে সেখানে থেকে দ্রুত গতিতে গাড়িটি বেরিয়ে যায় গাড়িটি। তখন পরের সিগনালে থাকা ট্রাফিক সার্জেন্টকে বিষয়টি জানানো হলে সঙ্গে সঙ্গে তিনি বরদান মার্কেটের কাছে নাকা চেকিংয়ে থাকা পুলিশকে সতর্ক করেন। ট্রাফিক কর্মীরা সেখানে গাড়িটি আটকানোর চেষ্টা করেন। কিন্তু, সেখানে দ্রুতগতিতে নাকা চেকিং ভেঙে পালিয়ে যায় চালক। সেই সময় ট্রাফিক সার্জেন্ট সহ এক হোমগার্ড আহত হন। 

সেখানেও গাড়িটিকে ধরতে না পেরে সরাসরি খবর চলে যায় ট্রাফিক কন্ট্রোল রুমে। তখন থিয়েটার রোডে সিগন্যাল লাল করে গাড়িতে ধরার চেষ্টা করা হয়। তারপরেও গাড়িটি ধরতে ব্যর্থ হয় পুলিশ। চালক সেই সময় গাড়ি ঘুরিয়ে একটি ফুটপাথের উপর দিয়ে উল্টো দিকের রাস্তা ধরে চলতে শুরু করে। তাতে তিনজন পথচারী গাড়ির ধাক্কায় অল্পবিস্তর আহত হন। তবে ফুটপাতে যাওয়ার সময় গাড়িটি একটি লোহার পোলে গিয়ে ধাক্কা মারে। তখনই গাড়ি চালককে ধরে ফেলে স্থানীয়রা। তারা গাড়ি থেকে চালককে নামিয়ে মারধর করতে শুরু করেন স্থানীয়রা। ঘটনায় ট্রাফিক পুলিশের পাশাপাশি শেক্সপিয়র সরণি থানার পুলিশ গিয়ে চালককে গ্রেফতার করে। ইতিমধ্যেই এই ঘটনায় গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এমন ঘটনায় উঠেছে একাধিক প্রশ্ন। গাড়িচালক কি মত্ত অবস্থায় ছিল? কেনই নাকা তল্লাশি এড়িয়ে যেতে চেয়েছিল গাড়ির চালক। তাহলে সেক্ষেত্রে গাড়িতে আপত্তিকর কিছু কি ছিল? তা জানতে চালককে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছে পুলিশ। ঘটনায় আহতরা বর্তমানে সুস্থ রয়েছে। প্রসঙ্গত, রাতের কলকাতায় এর আগেও বিভিন্ন সময়ে ট্রাফিক সিগন্যাল ভঙ্গ করে গাড়ি চলতে দেখা গিয়েছে। বিভিন্ন সময়ে গাড়ির বেপরোয়া গতির বলি হয়েছেন অনেকেই।

বাংলার মুখ খবর

Latest News

'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.