বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Road Accident: নিউটাউনে গাড়ির ধাক্কায় মহিলার মৃত্যু
দুর্ঘটনার মুখে পড়া সেই মহিলা

Road Accident: নিউটাউনে গাড়ির ধাক্কায় মহিলার মৃত্যু

  • গত মার্চ মাসেও এই ধরনের ঘটনা ঘটেছে। এক রোগীকে নিয়ে পাঁচ জন হাসপাতালের দিকে যাচ্ছিল। তখনই অন্য একটি গাড়ি পিছন থেকে এসে ধাক্কা মারে।

নিউটাউনে ওয়েস্টিন সিগন্যালের কাছে রাস্তা পার হওয়ার সময়ে এক মহিলাকে ধাক্কা মারল একটি গাড়ি। জখম অবস্থায় ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিন দুপুরে ইকো পার্কের দিক থেকে আসা একটি গাড়ি ওয়েস্টিন সিগন্যাল থেকে বাঁদিকে টার্ন নিয়ে হজ হাউসের দিকে যাচ্ছিল। সেই সময় একটি মহিলা ওখান থেকেই রাস্তা পার হচ্ছিল। তখন গাড়িটি এসে ওই মহিলাকে ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়েন ওই মহিলা। সঙ্গে সঙ্গে ইকো পার্ক থানার পুলিশকে খবর দেওয়া হয়। গুরুতর জখম অবস্থায় পুলিশ এসে মহিলাটিকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে মহিলাটির এখনও পরিচয় জানা যায়নি। পুলিশ গোটা বিষয়টি খতিয়ে দেখছে। ট্রাফিক সিগন্যালের ত্রুটির কারণেই কী এই দুর্ঘটনা ঘটেছে, পুলিশ তা খতিয়ে দেখছে।

নিউটাউনে এই ধরনের দুর্ঘটনা নতুন কিছু নয়। গত মার্চ মাসেও এই ধরনের ঘটনা ঘটেছে। এক রোগীকে নিয়ে পাঁচ জন হাসপাতালের দিকে যাচ্ছিল। তখনই অন্য একটি গাড়ি পিছন থেকে এসে ধাক্কা মারে। ইকো পার্কের কাছেই এই দুর্ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় পাঁচ জন যাত্রী গুরুতর জখম হন।

বন্ধ করুন