বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চিংড়িঘাটায় পরপর ৭ জনকে পিষে দিল গাড়ি, মৃত ১, গ্রেফতার চালক
নিয়ন্ত্রণ হারিয়ে ৭ জনকে পিষে দিল গাড়ি, চালক গ্রেফতার।
নিয়ন্ত্রণ হারিয়ে ৭ জনকে পিষে দিল গাড়ি, চালক গ্রেফতার।

চিংড়িঘাটায় পরপর ৭ জনকে পিষে দিল গাড়ি, মৃত ১, গ্রেফতার চালক

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল গাড়িটি।

ভাইফোঁটার দিন চিংড়িহাটায় ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একজন সাইকেল আরোহী-সহ ৭ জনকে পথচারীকে ধাক্কা মেরে চলে যায়। ইতিমধ্যে এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। বাকিদের অবস্থা আশঙ্কাজনক। গোটা ঘটনায় ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, এদিন সাড়ে চারটে নাগাদ ঘাতক গাড়িটি রুবি হাসপাতাল থেকে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। সেই সময় রাস্তা পারাপারের জন্য কয়েকজন পথচারী চিংড়িহাটা ক্রসিংয়ে দাঁড়িয়েছিল। সিগন্যাল না মেনে ঘাতক গাড়িটি মুহূর্তের মধ্যে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা পথচারীদের ধাক্কা দিয়ে চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। সঙ্গে সঙ্গে আহতদের হাসপাতালে ভরতি করানো হয়। হাসপাতালে নিয়ে যাওয়া মাত্রই একজনের মৃত্যু হয়। বাকি জখমদের অবস্থা আশঙ্কাজনক। জখমদের মধ্যে একজন মহিলাও রয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে। পুলিশ ইতিমধ্যে ঘাতক গাড়ির চালককে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, গাড়ির মধ্যে চালকের পরিবারের লোকেরাও ছিল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল গাড়িটি। তারফলেই এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটছে।

এর আগে বাঘাযতীন উড়ালপুলের কাছে একটি স্কুটার আরোহীকে পিষে দিয়ে চলে যায় নিয়ন্ত্রণ হারানো বাসটি। জখম স্কুটার আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনাতেও বাসের চালক ও কন্ডাকটরকে আটক করেছে পুলিশ।


বন্ধ করুন