বাড়ি > বাংলার মুখ > কলকাতা > লকডাউনের সকালে কলকাতার রাস্তায় পুলিশকর্মীকে বেপরোয়া গাড়ির ধাক্কা, গ্রেফতার ২
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লকডাউনের সকালে কলকাতার রাস্তায় পুলিশকর্মীকে বেপরোয়া গাড়ির ধাক্কা, গ্রেফতার ২

  • সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শুরু হয় তল্লাশি। লালবাজারের কন্ট্রোল রুম থেকে জানানো হয় গাড়িটি বেহালার পর্ণশ্রী এলাকায় দেখা গিয়েছে।

লকডাউনের সকালে কলকাতার রাস্তায় পুলিশকর্মীকে ধাক্কা দিয়ে পালাল বেপরোয়া গাড়ি। বৃহস্পতিবার ভোরে পূর্ব কলকাতার কাকুড়গাছি মোড়ে ঘটনাটি ঘটে। গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়েছেন বিশ্বজিৎ সাহা নামে কলকাতা পুলিশের এক সার্জেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে বেহালা থেকে গাড়ির চালক ও মালিককে গ্রেফতার করে পুলিশ। আটক হয়েছে গাড়িটিও। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে উলটোডাঙার হাডকো মোড় দিয়ে একটি গাড়িকে বেপরোয়া গতিতে কাঁকুড়গাছির দিকে যেতে দেখেন পুলিশকর্মীরা। সঙ্গে সঙ্গে অয়্যারলেসে খবর দেন কাঁকুড়গাছি মোড়ে থাকা কর্তব্যরত পুলিশকর্মী বিশ্বজিৎ সাহাকে। বিশ্বজিৎবাবু গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে তাঁকে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায় গাড়িটি। 

এর পর বিশ্বজিৎবাবুকে হাসপাতালে ভর্তি করেন অন্য পুলিশ কর্মীরা। তার পর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে শুরু হয় তল্লাশি। লালবাজারের কন্ট্রোল রুম থেকে জানানো হয় গাড়িটি বেহালার পর্ণশ্রী এলাকায় দেখা গিয়েছে। এর পর পর্ণশ্রী থেকে গ্রেফতার করা হয় গাড়ির মালিক তিতাস মিত্র ও চালক আকাশ হালদারকে। 

জেরায় ধৃতরা জানিয়েছে, লকডাউনের মধ্যে দিঘা থেকে ফিরছিল তারা। রাস্তায় তেমন সমস্যা না হলেও কলকাতায় ঢুকেই তল্লাশির মুখে পড়তে হবে এই আশঙ্কায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিল তারা। ঘটনার সময় চালক মত্ত ছিলেন কি না তা তদন্ত করে দেখছেন আধিকারিকরা। 

 

বন্ধ করুন