বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Cash Seized From Arpita Mukherjee's Home: টাকার পাহাড়ের রহস্য ফাঁস করলেন অর্পিতা! ইডি কর্তাদের কাছে খুললেন মুখ
অর্পিতা মুখোপাধ্যায়

Cash Seized From Arpita Mukherjee's Home: টাকার পাহাড়ের রহস্য ফাঁস করলেন অর্পিতা! ইডি কর্তাদের কাছে খুললেন মুখ

  • অর্পিতার বাড়ি থেকে এখনও উদ্ধার হয়েছে ২১ কোটি ২০ লাখ টাকা নগদ। সেই টাকার সিংহভাগ আবার সরকারি খামে রাখা। এদিকে ৫৬ লাখ টাকা মূল্যের বিদেশি মুদ্রা, ৭৯ লাখ টাকা মূল্যের সোনার গয়না, আটটি সম্পত্তির দলিল মিলেছে অর্পিতার বাড়ি থেকে।

টাকার পাহাড় উদ্ধার হয়েছে পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে। এই টাকার উৎস নিয়ে ক্রমাগত জিজ্ঞাসাবাদ করে চলেছেন ইডি কর্তারা। এই নিয়ে এবার বিস্ফোরক দাবি করলেন ধৃত অভিনেত্রী অর্পিতা। সূত্র মারফত জানা গিয়েছে, অর্পিতা নাকি ইডিকে জানিয়েছেন যে এসএসসির চাকরিপ্রার্থীদের কাছ থেকে টাকা নিত দালালরা। দালালদের কাছ থেকে সরকারি কর্মচারি, আমলা হয়ে টাকা যেত নেতা-মন্ত্রীদের কাছে।

অর্পিতার বাড়ি থেকে এখনও উদ্ধার হয়েছে ২১ কোটি ২০ লাখ টাকা নগদ। সেই টাকার সিংহভাগ আবার সরকারি খামে রাখা। এদিকে ৫৬ লাখ টাকা মূল্যের বিদেশি মুদ্রা, ৭৯ লাখ টাকা মূল্যের সোনার গয়না, আটটি সম্পত্তির দলিল মিলেছে অর্পিতার বাড়ি থেকে। এহেন অর্পিতা জানান, ৭ বছর আগে প্রথমবার তাঁর দেখা হয় পার্থবাবুর সঙ্গে। এদিকে এখনও অর্পিতার বাড়িতে টাকা গণনার কাজ চলছে বলে জানা গিয়েছে। দুপুর নাগাদ আরও দুটি টাকা গোণার মেশিন নিয়ে কর্তারা অর্পিতার ফ্ল্যাটে ঢুকেছেন।

ইডি কর্তারা অর্পিতার থেকে জানতে চান যে তাঁর সঙ্গে পার্থবাবুর কী সম্পর্ক। জবাবে অর্পিতা নাকি শুধু বলেছেন, ‘সাতবছর আগে এক প্রোমোটারের মাধ্যমে পার্থবাবুর সঙ্গে দেখা হয়। সেই প্রোমোটার পার্থবাবুর ঘনিষ্ঠ ছিলেন।’ অর্পিতা নাকি আরও জানান, এরপর ক্রমেই ‘পারিবারিক সম্পর্ক’ তৈরি হয়েছে তাঁর এবং পার্থবাবুর। এদিকে অর্পিতার মায়ের বক্তব্য, ‘আমার মেয়ে মডেলিং করেন। ওড়িশায় কয়েকটি সিনেমাতে অভিয়ন করেছে সে।’ এরই মাঝে পার্থবাবুর সঙ্গে অর্পিতার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে।

বন্ধ করুন