বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গরু পাচারকাণ্ডে চার ঘণ্টা CBI জেরা অনুব্রতকে, ফের সটান হাজির এসএসকেএমে
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

গরু পাচারকাণ্ডে চার ঘণ্টা CBI জেরা অনুব্রতকে, ফের সটান হাজির এসএসকেএমে

  • নিরাপত্তারক্ষীদের কাঁধে ভর দিয়ে দিয়ে নিজাম প্যালেস থেকে বের হন। প্রায় চার ঘণ্টা জেরা করার পরে তিনি বের হন। এদিকে তিনি প্রথমেই জানিয়ে দেন দুপুর ২টোর পরে চিকিৎসকদের কাছে তাঁর অ্যাপয়ন্টমেন্ট রয়েছে। এর জেরে ২টোর আগেই তাঁকে বের হওয়ার অনুমতি দেওয়া হয়।

সিবিআইয়ের জেরা শেষে নিজাম প্যালেস থেকে বেরোলেন গরু পাচারকাণ্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডল। সকাল ১০টা ১০ মিনিট থেকে তাঁকে জেরা করা শুরু করেন সিবিআই আধিকারিকরা। তিনদফায় জেরা করার পরে তিনি নিজাম প্যালেস থেকে বের হন। সাত পাতার প্রশ্নপত্র ধরে ধরে তাঁকে জেরা করা হয়। এরপর নিরাপত্তারক্ষীদের কাঁধে ভর দিয়ে দিয়ে নিজাম প্যালেস থেকে বের হন। প্রায় চার ঘণ্টা জেরা করার পরে তিনি বের হন। এদিকে তিনি প্রথমেই জানিয়ে দেন দুপুর ২টোর পরে চিকিৎসকদের কাছে তাঁর অ্যাপয়ন্টমেন্ট রয়েছে। এর জেরে ২টোর আগেই তাঁকে বের হওয়ার অনুমতি দেওয়া হয়। এদিকে এই মামলায় অন্যান্য অভিযুক্তদের বয়ান মিলিয়ে দেখা হচ্ছে। তবে সিবিআই সূত্রে খবর তাঁর জেরা এদিন সম্পূর্ণ হয়নি। তবে কবে তাঁকে ফের জেরা করা হবে তা এখনও পরিষ্কার নয়। 

নিজাম প্যালেস থেকে ১০ মিনিটের রাস্তা পেরিয়ে তিনি দুপুর ২টো ১০ মিনিট নাগাদ তিনি এসএসকেএম হাসপাতালে আসেন। এদিন তিনি হুইল চেয়ারে এসএসকেএমে আসেন। রুটিন চেক আপের জন্য তিনি আসেন হাসপাতালে। খবর সূত্রের। কেমন আছেন তিনি? অস্ফুটে ঘাড় নেড়ে বলার চেষ্টা করেন, শরীর ভালো নেই। 

বন্ধ করুন