বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > CBI Probe into TMC MLA Subodh Adhikari: তৃণমূল বিধায়কের নিরাপত্তারক্ষী ও আপ্তসহায়ককে জেরা CBI-এর, তথ্য পেয়েই ফের তল্লাশি
প্রতীকি ছবি

CBI Probe into TMC MLA Subodh Adhikari: তৃণমূল বিধায়কের নিরাপত্তারক্ষী ও আপ্তসহায়ককে জেরা CBI-এর, তথ্য পেয়েই ফের তল্লাশি

  • আজ সকালে যে ফ্ল্যাটে হানা দেওয়া হয়, সেই ফ্ল্যাটটির মালিক ভগবন্ত দেবী ঝুনঝুনওয়ালা নামে একজন। তবে এই ভগবন্ত দেবীর সঙ্গে সুবোধের সম্পর্ক প্রসঙ্গে এখনও কিছু জানা যায়নি।

সন্মার্গ চিটফান্ড সংস্থার তদন্তে নেমে গতকালই বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। এরপরই সুবোধের গাড়ির চালক, নিরাপত্তারক্ষী, আপ্তসহায়ককে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছিল। গাড়ির চালক এবং নিরাপত্তারক্ষীকে ছেড়ে দেওয়া হলেও আটক করা হয়েছিল সুবোধের আপ্তসহায়ক রবীন্দ্র সিংকে। সেই রবীন্দ্রকে নিয়েই আজ সকাল সকাল রানিকুঠির একটি আবাসনে হানা দিল সিবিআই।

জানা গিয়েছে, আজ সকালে যে ফ্ল্যাটে হানা দেওয়া হয়, সেই ফ্ল্যাটটির মালিক ভগবন্ত দেবী ঝুনঝুনওয়ালা নামে একজন। তবে এই ভগবন্ত দেবীর সঙ্গে সুবোধের সম্পর্ক প্রসঙ্গে এখনও কিছু জানা যায়নি। এর আগে গতকাল সুবোধ অধিকারীর বীজপুরের বাড়ির পাশাপাশি আরও কয়েক জায়গায় তল্লাশি চালায় সিবিআই। এর মধ্যে টালা পার্কে তাঁর স্ত্রীর ফ্ল্যাট ও লেক টাউনের দক্ষিণদাঁড়ির একটি অভিজাত আবাসনের ৮ তলার একটি ফ্ল্যাটেও চলেছে তল্লাশি।

প্রসঙ্গত, রবিবার সকাল সকাল সিবিআই-এর তদন্তকারীরা বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীর বাড়িতে হানা দেন। পরে কাঁচরাপাড়া পুরসভার চেয়ারম্যান তথা সুবোধের ভাই কমল অধিকারীর বাড়িতেও হানা দেন। কমল অধিকারীর পৈতৃক বাড়িতে হানা দেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সিবিআই সূত্রে দাবি, সানমার্গ চিটফান্ডকাণ্ডে কলকাতায় ৩টি এবং হালিশহর, জেটিয়া, কাঁচরাপাড়া-সহ ৭টি জায়গায় তল্লাশি চলে। জানা গিয়েছে, চিটফান্ড কাণ্ডে ধৃত হালিশহরের পুরপ্রধান রাজু সাহানির ঘনিষ্ঠ কমল এবং তাঁর দাদা সুবোধ।

এদিকে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীর বাড়ি, কাঁচড়াপাড়া পুরসভার চেয়ারম্যান কমল অধিকারীর বাড়ি ছাড়াও কাঁচড়াপাড়া পুরসভার কাউন্সিলর ঝুম্পা সিং-এর বাড়িতে পৌঁছে গিয়েছেন সিবিআই কর্তারা। তাছাড়া মঙ্গলদীপে বিধায়কের অফিস এবং ব্যক্তিগত সহকারীর বাড়িতেও তল্লাশি চলছে বলে জানা গিয়েছে।

বন্ধ করুন