বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কীভাবে অভিজিৎ সরকারের মৃত্যু হয়েছিল? মৃত BJP কর্মীর মায়ের বয়ান রেকর্ড CBI-এর
দিলীপ ঘোষের সঙ্গে অভিজিৎসরকার। 
দিলীপ ঘোষের সঙ্গে অভিজিৎসরকার। 

কীভাবে অভিজিৎ সরকারের মৃত্যু হয়েছিল? মৃত BJP কর্মীর মায়ের বয়ান রেকর্ড CBI-এর

  • কীভাবে অভিজিৎ সরকারের মৃত্যু হয়েছিল? সিবিআইয়ের প্রশ্নের জবাব দিলেন অভিজিতের মা। 

রবিবার কাঁকুড়গাছিতে মৃত বিজেপি কর্মী অভিজিতের মায়ের বয়ান রেকর্ড করল সিবিআই। জানা গিয়েছে, অভিজিতের মাকে সিবিআইয়ের গোয়েন্দারা জিজ্ঞাসা করেন, কীভাবে অভিজিৎ সরকারের মৃত্যু হয়েছিল? কারা কারা এই ঘটনায় যুক্ত রয়েছে? কীভাবে দেহটি প্রথমে দেখেছিলেন তিনি? এই সব প্রশ্নের জবাবই নাকি দেন অভিজিতের মা।

ভোট পরবর্তী হিংসার ঘটনায় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন কাঁকুরগাছির নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের পরিবার। তাঁদের অভিযোগ, বিজেপি করার দায়ে নাকি প্রাণ বিসর্জন দিতে হল অভিজিৎকে। তাঁদের তাই অভিযোগের তির তৃণমূলের দিকে। সিবিআই এই ঘটনায় তদন্তভার নেওয়ার পর থেকেই এই ঘটনায় একাধিকবার অভিজিতের দাদা বিশ্বজিৎ সরকারের সঙ্গে কথা বলেছেন গোয়েন্দারা।

এদিকে কাঁকুড়গাছির মৃত বিজেপি সমর্থক অভিজিৎ সরকারের পরিবারের অভিযোগ, কলকাতা পুলিশের দু'জন সাব-ইন্সপেক্টর নাকি অভিজিৎ সরকারের মৃত্যুর পর পরিবারকে একটি সাদা কাগজে সই করিয়ে নেয়। এনিয়ে সিবিআইয়ের কাছে বিশেষ ভাবে লিখিত অভিযোগ দায়ের করেছে অভিজিৎ সরকারের পরিবার। তাঁদের দাবি, ওই দুই পুলিশ আধিকারিককে ডেকে জেরা করুক সিবিআই।

ভোট পরবর্তী হিংসার ঘটনার তদন্তে নেমে সিবিআইয়ের গোয়েন্দারা একাধিকবার অভিজিৎ সরকারের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে তাঁদের বাড়িতে গিয়েছেন। এছাড়াও যে জায়গায় অভিজিতের দেহ উদ্ধার হয়েছিল সেই জায়গার ভিডিয়োগ্রাফিও করেছেন গোয়েন্দারা। অভিযুক্তদের বিরুদ্ধে তথ্য প্রমাণ জোগাড় করে পুলিশ আধিকারিকদের তলব করে সাদা কাগজে সই করানোর বিষয়েও প্রশ্ন করা হবে বলে সিবিআই সূত্রের খবর।

বন্ধ করুন