বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দক্ষিণ-পূর্ব রেলের সদর দফতরে CBI হানা, ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও ২ কর্তা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দক্ষিণ-পূর্ব রেলের সদর দফতরে CBI হানা, ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও ২ কর্তা

  • অভিযুক্ত ২ আধিকারিককে ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও করে তারা। ধৃতদের মধ্যে এক মহিলা আইনজীবীও রয়েছেন বলে জানা গিয়েছে।

ঘুষ নেওয়ার সময় হাতেনাতে সিবিআইয়ের হাতে ধরা পড়লেন দক্ষিণপূর্ব রেলের ২ আধিকারিক। বৃহস্পতিবার গার্ডেনরিচে দক্ষিণপূর্ব রেলের সদর দফতরে হানা দিয়ে ২ আধিকারিককে আটক করেছেন গোয়েন্দারা। গোটা দফতরে এদিন তল্লাশি চালায় সিবিআই। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দফতরের কর্মীদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, টেন্ডার ও অন্যান্য সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার নামে দক্ষিণ-পূর্ব রেলের ২ পদস্থ কর্তা মোটা টাকা ঘুষ খেতে চলেছেন বলে সিবিআইয়ের দুর্নীতিদমন শাখার কাছে খবর আসে। সেই খবরের ভিত্তিতে বৃহস্পতিবার গার্ডেনরিচে দক্ষিণ-পূর্ব রেলের সদর দফতরে হানা দেয় সিবিআই। অভিযুক্ত ২ আধিকারিককে ঘুষ নেওয়ার সময় হাতেনাতে পাকড়াও করে তারা। ধৃতদের মধ্যে এক মহিলা আইনজীবীও রয়েছেন বলে জানা গিয়েছে।

এর পর দফতরে ব্যাপক তল্লাশি চালায় সিবিআই। সেখানে একাধিক দরকারি নথি উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। দফতরে বসিয়েই এদিন ২ আধিকারিককে জেরা করেন গোয়েন্দারা। তারা কী কী সুবিধা দেওয়ার বিনিময়ে টাকা নিয়েছিলেন। সেই টাকা কোথায় পাঠানোর পরিকল্পনা ছিল তা জানতে চেয়েছেন গোয়েন্দারা। ধৃতদের গ্রেফতার করা হতে পারে বলে সূত্রের খবর।

 

বন্ধ করুন