বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গরুপাচারকাণ্ডে যুব তৃণমূল নেতার বাড়িতে সিবিআই তল্লাশি
ফাইল ছবি
ফাইল ছবি

গরুপাচারকাণ্ডে যুব তৃণমূল নেতার বাড়িতে সিবিআই তল্লাশি

  • এদিন রীতিমতো সার্চ ওয়ারেন্ট নিয়ে যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিনয় মিশ্রের বাড়িতে তল্লাশি শুরু করেন গোয়েন্দারা। নিরাপত্তায় ছিলেন সিআরপিএফ জওয়ানরা। রাসবিহারী, চেতলা ও লেকটাউনের তিনটি ঠিকানায় তল্লাশি চালান তাঁরা।

বছরের শেষ দিনে গরু ও কয়লাপাচার কাণ্ডে কলকাতা ও জেলায় তল্লাশিতে নামল সিবিআই। এর মধ্যে রয়েছেন এক প্রভাবশালী যুব তৃণমূল নেতাও। কলকাতার ওই নেতার অফিস ও বাড়ি ছাড়াও হাওড়ার সালকিয়া ও হুগলির কোন্নগরের ২টি ঠিকানায় তল্লাশি শুরু করেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। 

এদিন রীতিমতো সার্চ ওয়ারেন্ট নিয়ে যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিনয় মিশ্রের বাড়িতে তল্লাশি শুরু করেন গোয়েন্দারা। নিরাপত্তায় ছিলেন সিআরপিএফ জওয়ানরা। রাসবিহারী, চেতলা ও লেকটাউনের তিনটি ঠিকানায় তল্লাশি চালান তাঁরা। অভিযোগ গরুপাচারকাণ্ডে ওই নেতা যুক্ত বলে মনে করছেন গোয়েন্দারা। 

গত জুলাইয়ে বিনয় মিশ্রকে যুব তৃণমূলের সাধারণ সম্পাদক পদে বসানো হয়। তিনি স্বনামধন্য এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ বলে দলের অন্দরে খবর। এর আগে ওই নেতার অফিসে তল্লাশি হয়েছে বলে জানিয়েছেন গোয়েন্দারা। 

এদিন কয়লাপাচারকাণ্ডে লালা ঘনিষ্ঠ এক ব্যবসায়ীর কোন্নগরের বাড়িতে তল্লাশি চালান গোয়েন্দারা। বেআইনি কয়লা বিক্রির টাকা তাঁর মাধ্যমে অন্যত্র পাচার করা হত বলে অভিযোগ। একই সঙ্গে তল্লাশি হয়েছে হাওড়ার সালকিয়ার এক ব্যবসায়ীর বাড়িতে।

 

বন্ধ করুন