বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পরিজনদের বয়ান রেকর্ড করতে ফের নিহত BJP কর্মী অভিজিতের বাড়িতে CBI
বৃহস্পতিবার অভিজিৎ সরকারের বাড়িতে সিবিআই
বৃহস্পতিবার অভিজিৎ সরকারের বাড়িতে সিবিআই

পরিজনদের বয়ান রেকর্ড করতে ফের নিহত BJP কর্মী অভিজিতের বাড়িতে CBI

  • গত ১৮ অগাস্ট ভোট পরবর্তী হিংসার সিবিআই তদন্তের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। তদন্তে নেমেই গত সোমবার প্রথম বেলেঘাটায় অভিজিতের বাড়িতে যান সিবিআইয়ের গোয়েন্দারা।

জন্মদিনে ভোট পরবর্তী হিংসায় প্রয়াত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের বেলেঘাটার বাড়িতে পৌঁছলেন সিবিআইয়ের গোয়েন্দারা। এই নিয়ে দ্বিতীয়বার। এদিন নিহত বিজেপি কর্মীর মা ও দাদার বয়ান রেকর্ড করেন আধিকারিকরা। গোটা প্রক্রিয়া ভিডিয়ো রেকর্ড করে আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে সিবিআই সূত্রে।

বৃহস্পতিবার ছিল ভোট পরবর্তী হিংসায় প্রয়াত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের জন্মদিন। ছেলে না থাকলেও তাঁর জন্মদিনে ছবির সামনে পছন্দের পদে সাজিয়েছিলেন মা। এদিন দুপুরে বেলেঘাটায় অভিজিতের বাড়িতে যান সিবিআইয়ের গোয়েন্দারা। তাঁদেরও মিষ্টিতে আপ্যায়ণ করেন অভিজিতের পরিবারের সদস্যরা। এর পর দীর্ঘক্ষণ প্রয়াত বিজেপি নেতার মা ও দাদার বয়ান রেকর্ড করেন গোয়েন্দারা। তার পর বাড়ি থেকে বেরিয়ে কথা বলেন প্রতিবেশীদের সঙ্গে। আরেকবার ঘুরে দেখেন ঘটনাস্থল।

গত ১৮ অগাস্ট ভোট পরবর্তী হিংসার সিবিআই তদন্তের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। তদন্তে নেমেই গত সোমবার প্রথম বেলেঘাটায় অভিজিতের বাড়িতে যান সিবিআইয়ের গোয়েন্দারা।

গত ২ মে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর অভিজিৎকে পিটিয়ে খুন করে তৃণমূলের গুন্ডারা। অন্তত তেমনই অভিযোগ পরিবারের। হামলা চালানোর আগে ভেঙে ফেলা হয় এলাকার সিসিটভি ক্যামেরা। অভিজিতের সঙ্গে পিটিয়ে মারা হয় তাঁর পোষ্যটিকেও।

 

বন্ধ করুন